শনিবার, ১৮ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


বুবলীকে নিয়ে মন্তব্য করলে অলক্ষ্মী ভর করবে: অপু


প্রকাশিত:
৩০ নভেম্বর ২০২৩ ১৬:৩৪

আপডেট:
১৮ মে ২০২৪ ০০:৪৫

ছবি-সংগৃহীত

অপু বিশ্বাসের সঙ্গে শবনম বুবলীর যেন সাপে-নেউলে সম্পর্ক। মাঝে মাঝেই ভার্চুয়াল যুদ্ধে লিপ্ত হন তারা। একজন ইট ছুড়লে অন্যজন মারেন পাটকেল। সবশেষে অপু এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন বুবলীকে ঘৃণা করেন তিনি। এবার জানালেন, বুবলীকে নিয়ে মন্তব্য করলে অলক্ষী ভর করবে। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেছেন অপু।

সম্প্রতি আপনি বুবলিকে নিয়ে একটি মন্তব্য করেন জানান, আপনি তাকে ঘৃণা করেন। হঠাৎ এমন সরাসরি আক্রমণ করলেন? এ প্রশ্নের উত্তরে অপু বলেন, আমি আসলে এটা নিয়ে কোনও মন্তব্য করব না। আমি একজন তারকা এবং পাবলিক ফিগার। হিন্দু বাড়ির মেয়ে। আমার মা এখন আর নেই। তবে, কিছু জিনিস শিখিয়ে গিয়েছেন আমাকে। সেটা আমি মেনে চলি।

এরপর বলেন, কিছু সীমারেখা থাকে। সেটাকে অতিক্রম করা উচিত নয়। আর যে মানুষকে (বুবলী) নিয়ে কথা উঠল। কলকাতায় আমার কাজের জায়গা। সেখানে বসে এসব নিয়ে মন্তব্য করলে অলক্ষ্মী হতে পারে। তাই কোনও মন্তব্য করব না।

অপু-বুবলীর মধ্যাকার রেষারেষিটা মূলত শাকিব খানকে কেন্দ্র করে। এ নায়কের প্রথম স্ত্রী ছিলেন অপু। দ্বিতীয় স্ত্রী বুবলী। দুজনকেই গোপনে বিয়ে করে সন্তানের জন্ম দিয়েছেন এই ঢালিউড সুপারস্টার।

শাকিব-অপুর বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আসে ২০১৭ সালের ১০ এপ্রিল। দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকার পর এদিন জয়কে সামনে আনেন অপু। একটি টিভি চ্যানেলে পুত্রকে নিয়ে হাজির হয়ে অপু জানান তার সন্তানের পিতা শাকিব। শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করে জয়।

অন্যদিকে ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়। গত বছরের ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আনেন তিনি।


সম্পর্কিত বিষয়:

অপু বিশ্বাসের

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top