সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


জেলেই ধর্ষণের ভয় দেখানোর অভিযোগ ভারতীয় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর


প্রকাশিত:
১২ সেপ্টেম্বর ২০২০ ০৩:৩২

আপডেট:
১২ সেপ্টেম্বর ২০২০ ০৪:২১

ফাইল ছবি

ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার হওয়া তার বান্ধবী রিয়া চক্রবর্তী জামিন আবেদনের সময় আদালতের কাছে অভিযোগ করেছেন যে, জেলেই ধর্ষণের ভয় দেখানো হয়েছিল তাকে।

গত বৃহস্পতিবার রিয়া এবং তার ভাই শৌভিক চক্রবর্তী-সহ অন্য অভিযুক্তদের জামিনের আবেদন খারিজ করে দেয় আদালত। এসময় সেশন কোর্টে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করে, এই মুহূর্তে জামিনে ছাড়া হলে রিয়া প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগ করে তথ্যপ্রমাণ নয়ছয় করতে পারে।

তবে জামিনের আবেদনের সময় রিয়া অভিযোগ করে বলেন, তার থেকে জোর করে মাদক গ্রহণের ব্যাপারে স্বীকারোক্তি নেওয়া হয়েছে। জেলে তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। তাকে শারীরিক অত্যাচার এবং ধর্ষণের ভয় পর্যন্ত দেখানো হয়েছে। মানসিক এবং শারীরিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন।

২৮ বছর বয়সী অভিনেত্রী রিয়ার অভিযোগ, টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের সময় তাকে কোনও রকম ভাবেই আইনি পরামর্শ নেওয়ার জন্য আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হয়নি। বাড়ি থেকে জামাকাপড় এলেও তা ফিরিয়ে দেওয়া হয়েছে।

এদিকে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডের দাবি, রিয়া নির্দোষ। মিথ্যা মামলায় তাকে ফাঁসানো হয়েছে। জেরার সময় রিয়ার কাছে কোন মহিলা অফিসারও ছিলেন না, যা আইন অনুসারে বাধ্যতামূলক।

তবে এনসিবির দাবি, জেরার সময় সুশান্তকে মাদক জোগান দেওয়া কথা স্বীকার করেছেন রিয়া। আর অভিনেত্রী রিয়া মাদক সিন্ডিকেটের সদস্য। রিয়ার বিষয়ে এনসিবির পাশাপাশি সিবিআই এবং ইডি এই ঘটনার তদন্ত চালাচ্ছে বলেও জানা যায়।

সূত্র: আনন্দবাজার।


সম্পর্কিত বিষয়:

ভারত

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top