শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


রোজা রেখে কেক খেয়ে ফেললেন অনন্ত জলিল


প্রকাশিত:
১৭ এপ্রিল ২০২৩ ২২:৫৮

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৮:২৪

ছবি সংগৃহিত

রোজা রেখে কেক খেয়ে ফেললেন চিত্রনায়ক অনন্ত জলিল। যদিও পুরো ব্যাপারটি ঘটেছে ভুলবশত। নিজের ভুল বুঝতে পেরে মুখের কেক ফেলে দেন তিনি।

সোমবার (১৭ এপ্রিল) এই নায়কের ৪৫তম জন্মদিন। উদযাপন উপলক্ষ্যে ঘরোয়া পরিবেশে পরিবার-পরিজন ও কাছের লোকদের নিয়ে মোহাম্মদপুরের ইকবাল রোডের বাসায় কেক কাটার আয়োজন করা হয়। এসময় প্রযোজক-পরিচালক ইকবাল ও তার দুই ছেলেকে নিয়ে কেক কাটেন অভিনেতা।

কেক কাটার আনুষ্ঠানিকতার পর ইকবাল অনন্ত জলিলের মুখে কেক তুলে দেন। অনন্ত জলিল মুখে কেক নিয়ে খেতে শুরু করলে সামনে থেকে কয়েকজন চিৎকার শুরু করেন, ‘ভাই, রোজা, রোজা...’ এরপর অনন্ত জলিল মুখ থেকে কেক ফেলে দিতে গিয়ে বসে পড়েন।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অনন্ত বলেন, ‘আজ আমার জন্মদিন। এটা আমার বিশেষ দিন। অনেক দূর-দূরান্ত থেকে ভক্তরা আমার সঙ্গে দেখা করতে এসেছেন, আমি এজন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

নিজে চিত্রনায়ক হয়ে সিনেমা দেখেন কি না, ‘এ প্রশ্নের জবাবে অনন্ত জলিল বলেন, আমি যখন বুঝতে শিখেছি তখন থেকেই সিনেমা দেখি। তাই সিনেমা দেখাটা মিস হয় না আমার। যখন থেকে সিনেমা লাইনে এলাম, তখন থেকে আরও বেশি করে দেখি।’

উল্লেখ্য, এবারের ঈদে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘কিল হিম’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। এতে আরও অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, রাহুল দেব, সীমান্ত প্রমুখ। এটি পরিচালনা ও প্রযোজনা করেছেন মো. ইকবাল।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top