রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


১০ বছর জেল হতে পারে সুশান্তের বান্ধবী রিয়ার!


প্রকাশিত:
৯ সেপ্টেম্বর ২০২০ ১৬:৪৭

আপডেট:
৯ সেপ্টেম্বর ২০২০ ১৭:০২

ফাইল ছবি

তিন দিন জিজ্ঞাসাবাদের পরে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল বুরো (এনসিবি)। রিয়ার বিরুদ্ধে দাখিল করা চার্জশিটে প্রয়াত অভিনেতাকে মাদক জোগানের অভিযোগ এনেছে এনসিবি। যা প্রমাণিত হলে ১০ বছর পর্যন্ত জেল হতে পারে তার।

তবে রিয়া নিজেও মাদক সেবন করতেন এ রকম কোনো তথ্য পায়নি এনসিবি। মঙ্গলবাল দুপুরে গ্রেফতারের পরে রাতে রিয়াকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

গত শুক্রবার এনসিবি গ্রেফতার করেছিল রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে। তার পরেই রিয়াকে জিজ্ঞাসাবাদ শুরু করে এনসিবি। পর পর তিন দিন ধরে চলে জিজ্ঞাসাবাদ। এনসিবি'র দাবি, শৌভিককে সামনে বসিয়ে জিজ্ঞাসাবাদ করতেই ভেঙে পড়েন রিয়া। স্বীকার করে নেন, সুশান্তের জন্য নানা ধরনের মাদক জোগাড় করতেন তিনি।
২৮ বছর বয়সি এই অভিনেত্রীকে হেফাজতে না নিয়ে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের আবেদন করে নারকোটিক্স কন্ট্রোল বুরো। তা মঞ্জুর হয়েছে।

ডেপুটি ডিজি মুথা অশোক জৈন জানিয়েছেন, রিয়ার বিরুদ্ধে আমাদের হাতে প্রমাণ রয়েছে। তার ভিত্তিতেই আমরা ওকে গ্রেফতার করেছি। আর তাকে হেফাজতে নেওয়ার দরকার নেই আমাদের।

সূত্র: আনন্দবাজার।


সম্পর্কিত বিষয়:

রিয়া গ্রেফতার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top