শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


বুবলীকে কথা শোনালেন ইলোরা


প্রকাশিত:
৫ নভেম্বর ২০২২ ২৩:৫৬

আপডেট:
১৭ মে ২০২৪ ১৪:৫১

ছবি সংগৃহিত

ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব-বুবলীকে নিয়ে আলোচনা-সমালোচনা যেন থামছেই না। নিত্য থেমে থেমে জ্বলে ওঠে নিভু আগুন। এই একটু কমার দিকে গেলে সলতেটায় কোরোসিন ঢেলে দেন কেউ একজন। এবারও তেমনটাই করলেন অভিনেত্রী ইলোরা গওহর। এদিন শাকিবের পক্ষ নিয়ে কথা শুনিয়ে দেন বুবলীকে।

সামাজিক মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে ইলোরা বলেন, ‘জায়েদ খানের জন্য অনেকে রক্ত দিয়ে লেখা চিঠি পাঠায়। তাহলে শাকিব খান তো সুপারস্টার। একটা লোককে থাকতে দেন না। আমি বলব, নায়িকাগুলোর দোষ আছে। অপু বিশ্বাসের না হয় প্রেম ছিল। কিন্তু বুবলীর বাচ্চা নিতে হবে কেন? প্রোটেকশন কেন নাই? শাকিবকে ডুবানোর জন্য এমনটা করা হয়েছে। এখানে শাকিবের কোনো দোষ নেই।’

কিছুদিন আগে সাংবাদিক, অভিনেত্রী ও নাট্যকার ফাল্গুনী হামিদও একই সুরে কথা বলেন। তিনি বলেছিলেন, ‘শুধু শাকিব খান নন, অপু-বুবলীও ভুল করেছেন। অভিনয়ে এসেই কেন একজন সুপারস্টারের প্রেমে পড়তে হবে, সন্তান গর্ভে ধারণ করতে হবে?’ তিনি আরও জানিয়েছিলেন, ‘দোষটা শুধু শাকিবের একার নন, এক্ষেত্রে মেয়েদেরও দোষ আছে।’ ফাল্গুনীর মুখে এমন কথা শুনে ভীষণ ক্ষুব্ধ হন বুবলী। ক্ষোভ উগরে দেন তার ফেসবুক পেজে।

অভিনেত্রী ইলোরা গওহরের এই বক্তব্যের পর সবার দৃষ্টি এখন বুবলীর দিকে। দেখার বিষয়, এবার তিনি কেমন প্রতিক্রিয়া দেখান।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর বুবলী নেটমাধ্যমে নিজের ‘বেবি বাম্প’র ছবি প্রকাশ করেন। জল বেশিদূর না গড়াতেই প্রকাশ্যে আসে শেহজাদ খান বীর। বাবা শাকিব ও মা বুবলী দুজনই জানান দেন তাদের নতুন সম্পর্ক ও সন্তানের কথা।


সম্পর্কিত বিষয়:

শাকিব-বুবলী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top