বৃহঃস্পতিবার, ৮ই ডিসেম্বর ২০২২, ২৪শে অগ্রহায়ণ ১৪২৯

Rupali Bank


বিয়ের পিঁড়িতে প্রসেনজিৎ-ঋতুপর্ণা


প্রকাশিত:
২৬ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৭

আপডেট:
৮ ডিসেম্বর ২০২২ ১১:৩২

 ছবি : সংগৃহীত

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। বিয়ে করতে যাচ্ছেন এই দুই তারকা। বিয়ের দিনক্ষণও ঠিক করে ফেলেছেন তারা। এ বছরের শেষেই এক হতে যাচ্ছে চার হাত। তবে বিয়েটা বাস্তবে নয়, হচ্ছে সিনেমায়।

টলিউডের জনপ্রিয় তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আগামী সিনেমার নাম এটি। সিনেমার নামেই এমন চমক!

প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেনগুপ্ত’র জুটি দর্শক মহলে বরাবরই আকর্ষণের তুঙ্গে থাকে। বিশেষত এই সিনেমাটি ঘোষণার পর থেকে উত্তেজনার পারদ অনেকটাই বেশি। অনেক দিন ধরেই সকলের মনে প্রশ্ন প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ের তারিখটা কবে?

কলকাতার একটি গণমাধ্যমের সূত্র মতে, নভেম্বরের ২৫ তারিখ বিয়ের দিন পাকা করা হয়েছ। অর্থাৎ সেদিন মুক্তি পাচ্ছে সিনেমাটি। বছরের শেষে আবারো পর্দায় পুরনো ম্যাজিক দেখবেন দর্শক।

এই সিনেমাটিতে প্রসেনজিৎ-ঋতুপর্ণার নতুন রসায়ন দেখতে পাবে দর্শক। সেই সঙ্গে আরো দুইজনকে এই সিনেমায় দেখা যেতে পারে, টলিউডে এমনটাই গুঞ্জন রয়েছে। সূত্র বলছে, যদিও প্রসেনজিৎ ঋতুপর্ণাকেই এখন অবধি দেখা যাচ্ছে তবে সিনেমার অনেকটা অংশ জুড়ে রয়েছেন অভিনেতা ঋষভ বসু। এই সিনেমার হাত ধরে বড় পর্দায় আরো একজনকে দেখবেন দর্শকরা। তিনি ছোট পর্দার জনপ্রিয় মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়। সম্রাট শর্মা পরিচালিত এই সিনেমাটি চমকে পরিপূর্ণ। সিনেমা প্রসঙ্গে এই মুহূর্তে কোনো কথা বলতে রাজি নন পরিচালক।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top