সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


হলিক্রসে পিটি চলাকালে শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশিত:
২৮ মার্চ ২০২২ ০২:১৩

আপডেট:
২৮ মার্চ ২০২২ ০২:২৯

ছবি : সংগৃহীত

রাজধানীর হলিক্রস গার্লস স্কুল অ্যান্ড কলেজে পিটি করা অবস্থায় প্রতিষ্ঠানটির নবম শ্রেণির শেরন সুসান্না মল্লিক নামে এক ছাত্রী অচেতন হয়ে পড়ে। এরপর তাকে সেন্ট জন ভিয়ানি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া ওই শিক্ষার্থী গত চার বছর ধরে মাল্টিপল সিরোসিস নামে এক ধরনের রোগে আক্রান্ত ছিল বলে জানা গেছে। ওই শিক্ষার্থী এ রোগেই মারা গেছে বলে তার বাবা-মা পুলিশকে জানিয়েছে।

রোববার (২৭ মার্চ) দুপুরে তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বলেন, সকালে স্কুলে গিয়ে পিটির জন্য অ্যাসেম্বলিতে দাঁড়ায় ওই ছাত্রী। কিছুক্ষণ পরই সে অচেতন হয়ে মাটিতে ঢলে পড়ে। পরে তাকে দ্রুত উদ্ধার করে স্কুলের পাশে অবস্থিত সেন্ট জন ভিয়ানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সময় তার মা-বাবা ঘটনাস্থলেই উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পুলিশ কি কোনো আইনি পদক্ষেপ নেবে কি না- জানতে চাইলে পুলিশের এ কর্মকর্তা বলেন, আমরা হাসপাতালে গিয়েছিলাম। কিন্তু শিক্ষার্থীর মা-বাবা এ বিষয়ে কোনো আইনি সহায়তা চাননি। পরে হাসপাতাল থেকে তারা সন্তানের মরদেহ বাসায় নিয়ে গেছেন।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

মৃত হলিক্রস কলেজ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top