বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


আশুলিয়ায় যাত্রীর মারধরে বাসচালকের মৃত্যু


প্রকাশিত:
৪ আগস্ট ২০২২ ০০:২৮

আপডেট:
২ মে ২০২৪ ২০:৩১

 ছবি : সংগৃহীত

মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়ার নরসিংহপুর ইটখোলা বাসস্ট্যান্ডে ভাড়া নিয়ে বাকবিতণ্ডায় যাত্রীর মারধরে আরিফ (২৬) নামে এক বাসচালক নিহত হয়েছেন। নিহত আরিফ শেরপুর জেলার নালিতাবাড়ী থানার মো. মোস্তফার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কোনাবাড়ি থেকে কিরণমালা পরিবহণের একটি বাস মিরপুরে যাওয়ার পথে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের নরসিংহপুর বাসস্ট্যান্ডে পৌঁছলে অজ্ঞাত এক যাত্রী ভাড়া না দিয়েই ইটখোলা বাসস্ট্যান্ডে নেমে যান। এ নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন বাসচালক আরিফ।

একপর্যায়ে যাত্রীদের সঙ্গে বাসের হেলপার-চালকের মারামারির ঘটনা ঘটে। এতে বাসচালক আরিফ মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। একপর্যায়ে আরিফ জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাসের হেলপার মো. খোকনের দাবি, কোনাবাড়ি থেকে এক যাত্রী বাসে উঠেন। এর পর থেকে ভাড়া চাইলেই তিনি পরে দেবেন বলে জানান। পরে ভাড়া না দিয়ে ইটখোলা বাসস্ট্যান্ডে নেমে যান। এ সময় বাসচালক আরিফ ভাড়া দেওয়ার কথা বললে ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই যাত্রী। তখন আরিফ বাস থেকে নেমে যাত্রীর হাত ধরে ভাড়া চান। এ সময় ওই যাত্রী তাকে মারধর শুরু করলে পথচারীরাও এসে যোগ দেন। আরিফ তখন দৌড়ে বাসে গিয়ে শুয়ে পড়েন। এর পর অচেতন হয়ে যান। পরে নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বলেন, ঘাড়ে আঘাত লেগে তিনি মারা গেছেন।

আশুলিয়া থানার এসআই আল মামুন কবির জানান, বাসচালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।


সম্পর্কিত বিষয়:

আশুলিয়া

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top