শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সাংবাদিক অপূূর্ব অপুু অপহরণচেষ্টার ঘটনায় গ্রেপ্তার ৩


প্রকাশিত:
৪ জুন ২০২২ ০৩:৪৪

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০১:১৪

ছবি-সংগৃহীত

সাংবাদিক অপূূর্ব অপুুকে অপহরণচেষ্টার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এনামুল হক।

গ্রেপ্তাররা হলেন নগরীর কাউনিয়া এলাকার মৃত আবদুল বারেক সিকদারের ছেলে মামুন সিকদার, আবদুল বারেক হাওলাদারের ছেলে নুরুন মোমেন ও নথুল্লাবাদ এলাকার মৃত আজিজ খানের ছেলে মাহমুদ।

অতিরিক্ত কমিশনার এনামুল হক জানান, পটুয়াখালী জেলার মহিপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করছি। প্রাথমিকভাবে ঘটনার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। মূল হোতাদের ধরতে পারলে পুরো রহস্যের জট খুলবে।

ব‌রিশাল মহানগর গো‌য়েন্দা পু‌লি‌শের উপ-ক‌মিশনার মনজুর রহমান জানান, আসামিরা দাবি করেছেন মুমীতু কমিউনিটি সেন্টারের মালিক মামুন মল্লিক দৈনিক সময় সংবাদ নামে একটি পত্রিকার সাইনবোর্ড লাগিয়েছিলো তার ভবনে। সেটি নিয়ে সাংবাদিক অপূর্বর সঙ্গে কথাকাটাকাটি হয় মামুনের। সেজন্য অপুকে হেনস্তা করতে পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটিয়েছে। তবে বিষয়টি পুরো তদন্ত না করে কিছুই বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, রোববার (২৯ মে) বিকেল সাড়ে ৩টায় অফিসে যাওয়ার পথে অপূর্ব অপুকে অপহরণচেষ্টা চালায় একদল সন্ত্রাসী। ঘটনার ৬ দিন পর ৩ জনকে গ্রেপ্তা‌রে সক্ষম হয়েছে ডিবি পুলিশ। ত‌বে ধরা-ছোঁয়ার বাই‌রে মূল অ‌ভিযুক্তরা।


সম্পর্কিত বিষয়:

সাংবাদিক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top