শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


চিরকুট লিখে আত্মহত্যা স্কুলছাত্রীর, অভিযুক্ত গ্রেফতার


প্রকাশিত:
১৩ মার্চ ২০২২ ০০:০৭

আপডেট:
১৩ মার্চ ২০২২ ০২:০২

 ছবি : সংগৃহীত

জামালপুরের মেলান্দহে চিরকুট লিখে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলায় অভিযুক্ত তামিম আহমেদ স্বপনকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব-১৪ এর জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান গ্রেফতারের তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, শুক্রবার (১১ মার্চ) দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে তামিমকে ময়মনসিংহ থেকে গ্রেফতার করা হয়েছে।

তামিম আহমেদ স্বপন (২৫) উপজেলার সাধুপুর কান্দাপাড়া এলাকার মো. খোকার ছেলে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মেলান্দহ পৌরসভার শাহজাদপুর এলাকায় স্কুলছাত্রী তার নিজ বাড়িতে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবার ও স্থানীয়দের ধারণা, আপত্তিকর ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে ব্ল্যাকমেইল করার কারণে সে আত্মহত্যা করেছে।

চিঠি সংগৃহীত

আত্মহত্যার আগে দুটি চিরকুটের একটিতে স্কুলছাত্রী লিখেছে, ‘মা, আমারে ওয়াহাব চেয়ারম্যানের ভাতিজা আজকের দিনে এক রুমে কাটাইছে। পারলে ক্ষমা করো। যদি কোনো বিচার করো ছেলেটার নাম তামিম আহমেদ শপন খান। মা-বাবা তোমরা ভালো থেকো। আমারে ভুলে যেও। আমি বেঁচে থাকলে তোমাদের সম্মান শেষ হয়ে যেত। বাবা-মা আবার বলতাছি, ভালো থেকো। বাবা-মা ভালো থেকো। গুড বাই, সোনা বাবা-মা।’

আরেকটি চিরকুটে সে লিখেছে, ‘মা-বাবা ওয়াহাব চেয়ারম্যানের ভাতিজা আজকে সারা দিন এক রুমে কাটাইছে। ও আমাকে খুব ডিস্টার্ব করত। ও আমারে বলছে, ওর সাথে দেখা করলে ও আমার জীবন থেকে চলে যাবে। কিন্তু ও আমার সাথে খুব খারাপ কিছু করছে, বলার মতো না। বাবা-মা তোমরা ভালো থেকো। আর ছেলেটির নাম, তামিম আহমেদ শপন খান। ইতি তোমার আদরের আশামনি।’

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top