শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


বরমী ইউনিয়নে নৌকার মাঝি হতে চান মৌসুমী সরকার


প্রকাশিত:
২৮ নভেম্বর ২০২১ ০৮:২২

আপডেট:
২৮ নভেম্বর ২০২১ ০৮:৩৮

ছবি- সময়নিউজ ডট নেট

আসন্ন ইউপি নির্বাচনে গাজীপুর জেলার শ্রীপুরের বরমী ইউনিয়নে নৌকার মাঝি হতে চান উপজলো যুব মহলিা লীগরে সভাপতি মৌসুমী সরকার। দলের কাছে মনোনয়ন চেয়ে ইতিমধ্যেই আবেদন করেছেন তিনি। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে দীর্ঘদিন ধরেই তিনি মাঠ চষে বেড়াচ্ছেন। একমাত্র নারী প্রার্থী হিসেবে মৌসুমী সরকার মনোনয়ন চাওয়ায় উপজেলায় ব্যাপক উৎসাহ দেখা দিয়েছে।

হালিমা খাতুন ওরফে মৌসুমী সরকার উপজেলার বরমী গ্রামের আব্দুল হামিদ সরকারের মেয়ে। গত বছর তিনি শ্রীপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি নির্বাচিত হন। এর পরই মূলত এলাকার নারীদের সংগঠিত করতে কাজ করছেন। তিনি জেলার বিশিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান মৌসুমী এন্টারপ্রাইজের মালিক। অসহায় ও সমাজের সুবিধাবঞ্চিত নারীদের কল্যানে মৌসুমী সরকার এলাকায় খুবই জনপ্রিয়। তিনি বরমী বাজার উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য। এলাকায় শিক্ষা বিস্তারে তার অবদান উল্লেখ করার মতো।

মৌসুমী সরকার বলেন, 'আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বসী এবং মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন ও নারীদের ক্ষমতায়নে বিশেষ করে তৃনমূলের নারীদের সংগঠিত করতে এলাকায় ব্যাপক কাজ করেছি। এই ইউনিয়নের চেয়ারম্যানের মৃত্যুতে দীর্ঘদিন ধরেই উন্নয়ন কাজে এক ধরনের স্থবিরতা তৈরী হয়েছে। তাই আমি এলাকার উন্নয়ন ও নারীদের কল্যানে কাজ করার মানসিকতা নিয়ে দলের কাছে নৌকা প্রতিক দাবী করছি। আমার বিশ্বাস আমাকে মনোয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। আমি নির্বাচিত হলে নারীদের ক্ষমতায়ন, বাল্য বিয়েমুক্ত এলাকা গড়ে তোলা, মাদকমুক্ত সমাজ গঠন, সার্বজনিন শিক্ষা নিশ্চিত ও মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে কাজ করব।'

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির হিমু বলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ১০৩ জন প্রার্থী দলীয়ভাবে নৌকা প্রতিকের জন্য আবেদন করেছেন। এদের মধ্যে একমাত্র নারী প্রার্থী মৌসুমী সরকার। তৃনমূল থেকে প্রার্থী বাছাই করে কেন্দ্রের কাছে যোগ্যদের নাম পাঠানো হবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top