সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


কিশোরগঞ্জে ইয়াবাসহ আটক ১


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২১ ০৬:৪১

আপডেট:
৬ মে ২০২৪ ০৪:২১

ছবি-সংগৃহীত

কিশোরগঞ্জের জেলা সদরের বাসুদিয়া এলাকা থেকে রসুনের ভিতরে করে অভিনব কায়দায় ইয়াবা পাচারের সময় ১ হাজার ৭০০ পিস ইয়াবা, ১টি মোবাইল ও মাদক বিক্রয়ের ৬‘শ টাকাসহ একজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪।

শুক্রবার (১২ নভেম্বর) র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এম শোভন খান সংবাদমাধ্যমকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

কোম্পানি অধিনায়ক এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, একটি মাদক কারবারি চক্র কক্সবাজার থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জসহ আশেপাশের জেলা গুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করছে। ঘটনার সত্যতা যাচাই করতে এসব মাদক কারবারির ওপর নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয়। এক মাদক কারবারি মাদকদ্রব্য ইয়াবা নিয়ে কিশোরগঞ্জের দিকে আসছে খবর পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল জেলা সদরের বাসুদিয়া এলাকায় অভিযান চালায়। তখন শরিফ আহম্মেদকে একটি বাজারের ব্যাগসহ দেখতে পেয়ে সন্দেহ হলে তল্লাশি করা হয়। এসময় তার বাজারের ব্যাগে রসুনের ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ইয়াবাসহ একটি মোবাইল এবং মাদক বিক্রয়ের ছয়শ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরিফ দীর্ঘদিন ধরে মাদক ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top