মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


টেকনাফের শালবাগান ক্যাম্প থেকে ২ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার


প্রকাশিত:
১ নভেম্বর ২০২১ ০০:৫৪

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ১০:৪৯

ছবি-সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ শালবাগান ক্যাম্পের ব্লক- এ/৩ থেকে নুর হোসেন প্র. মুনাইয়া ও সাব্বির আহমেদ নামে ডাকাত দলের সক্রিয় দুই সদস্যকে গ্রেপ্তার করেছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) সদস্যরা।

রোববার (৩১ অক্টোবর) সকাল ১০টায় বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ১৬ আর্মড পু্লিশ ব্যাটালিয়ানের অধিনায়ক এসপি তারিকুল ইসলাম।

অধিনায়ক জানান, শনিবার বিকেলে গোপন সূত্রে জানা যায় যে, ১২/১৪ জন রোহিঙ্গা সন্ত্রাসী দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছেl এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে এপিবিএন এর উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। এসময় অন্যান্য আসামিরা পাহাড়ের দিকে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার নুর হোসেন প্র. মুনাইয়া ৯ আগস্ট শালবাগান ক্যাম্পের অভ্যন্তরে সংঘটিত রফিক হত্যার অন্যতম আসামি। এবং সাব্বির আহমেদ টেকনাফের রোহিঙ্গা সন্ত্রাসী ‘সালমান শাহ’ গ্রুপের শীর্ষস্থানীয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, তাদের বিরুদ্ধে এজাহার দাখিলসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top