শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


মুরাদনগরে সিএনজি চালক হত্যা: আরও ৩ জন গ্রেপ্তার


প্রকাশিত:
২১ অক্টোবর ২০২১ ০০:৩২

আপডেট:
২৩ অক্টোবর ২০২১ ০১:৪০

ছবি-সংগৃহীত

কুমিল্লার মুরাদনগরে নিখোঁজের ৬ দিন পর সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরো ৩ জনকে গ্রেপ্তার করেছে মুরাদনগর থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ৩ জন হলেন উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নের নবীপুর গ্রামের জয়নাল মিয়ার ছেলে রাসেল মিয়া, একই গ্রামের আলী আকবরের ছেলে জাহাঙ্গীর ও আবু তাহেরের ছেলে এরশাদ।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় গত সোমবার রাতে অভিযান চালিয়ে প্রথমে এজাহার নামীয় ৪ ও ৫ নম্বর আসামিকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য মতে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে এজাহার নামীয় ২ ও ৩ নম্বর আসামিসহ ঘটনায় জড়িত অপর ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুরে গ্রেপ্তার ৫ জনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

গত সোমবার দুপুরে উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের নিউ থ্রী-ষ্টার ব্রিকস্ ফিল্ডের পাশের একটি ডোবা থেকে নিখোঁজ হওয়ার ৬ দিন পর হেলাল উদ্দিন নামের এক সিএনজি চালকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত হেলাল উদ্দিন উপজেলার রহিমপুর গ্রামের হিরন মিয়ার ছেলে। এ ঘটনায় ওইদিনই নিহতের বড় ভাই জালাল উদ্দিন বাদী হয়ে পাঁচজনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top