বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


গাইবান্ধায় রডবোঝাই ট্রাক খাদে, নিহত ১৩


প্রকাশিত:
২১ মে ২০২০ ২২:০১

আপডেট:
২ মে ২০২৪ ১৫:২২

ছবি: সংগৃহীত

গাইবান্ধায় ট্রাক উল্টে ১৩ জনের মৃত্যু হয়েছে। নিহতদের কারো নাম পরিচয় এখনও জানা যায়নি। আজ বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে দুপুরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেন। সাংবাদিকদের এসকল তথ্য নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মতিউর রহমান।

নিহত ১৩ জনের মধ্যে তিনজন শিশু ও ১০ জন বয়স্ক মানুষ রয়েছেন। মরদেহগুলো গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। লকডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাকায় ঈদে তারা রডবোঝাই ট্রাকের ওপর ত্রিপল বিছিয়ে ঢাকা থেকে রংপুরে ফিরছিলেন বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে পলাশবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মতিউর রহমান জানান, ঢাকা থেকে রড বোঝাই ট্রাক রংপুরে আসছিল। ট্রাকের ওপর ২০ জনের বেশি মানুষ ছিল। দুপুরে পলাশবাড়ীর জুনদহ এলাকায় ট্রাকটি পৌঁছালে হঠাৎ করে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে ট্রাকটি উল্টো খাদে পড়ে ঘটনাস্থলেই ১৩ জন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে। এছাড়া আহত অন্তত পাঁচ জনকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

গাইবান্ধা ট্রাক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top