রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১


রংপুরে ট্রাকচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত


প্রকাশিত:
২৬ এপ্রিল ২০২০ ১৭:১৩

আপডেট:
১২ মে ২০২৪ ১৭:১২

ফাইল ছবি

রংপুরের পাগলাপীর এলাকায় ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ১০ জন আহত হয়েছেন। আজ রবিবার সকাল সাতটার দিকে পাগলাপীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও ১০ জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন- মর্জিনা বেগম (২৪) ও রিপন চন্দ্র (২৫)।আহতরা হলেন- দীপ্তি রানী রায়, বিনা রানী, মিথি রানী, মিন্টু রায় ও বালাশি রানী। হতাহতরা কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ থেকে দুটি ব্যাটারিচালিত অটোরিকশায় কয়েকজন যাত্রী রংপুর নগরীর হাজিরহাট যাচ্ছিলেন। অটোরিকশা দুটি পাগলাপীর এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা দুটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় আরও পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশের পাশাপাশি ফায়ার সার্ভিসও উদ্ধার কাজে অংশ নেয়।

রংপুর সদর থানার ওসি সাজেদুল ইসলাম জানান, রবিবার সকাল ৭টার দিকে রংপুর থেকে একটি ট্রাক দ্রুতগতিতে দিনাজপুরের দিকে যাওয়ার সময় রংপুরের পাগলাপীর নামক স্থানে অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। আর আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তারা।


সম্পর্কিত বিষয়:

রংপুর

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top