শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১


জয়পুরহাটের পাঁচবিবিতে আরও একজনের করোনা পজিটিভ


প্রকাশিত:
২৩ এপ্রিল ২০২০ ০১:০৫

আপডেট:
১১ মে ২০২৪ ১৭:১৩

ফাইল ছবি

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পূর্ব কড়িয়া বটতলী এলাকার নারায়ণগঞ্জ ফেরত ৪৩ বছরের এক ব্যক্তির করোনা পজিটিভ সনাক্ত হয়েছে। মঙ্গলবার রাতে রাজশাহী থেকে ৩৬টি নমুনা পরীক্ষার রিপোর্টে ওই ব্যক্তির করোনা পজিটিভি এসেছে নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডাঃ সেলিম মিঞা। এনিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ৪ জনে।

আক্রান্ত ব্যক্তিসহ তার স্ত্রী নারায়ণগঞ্জে একটি গার্মেন্টসে কাজ করত, কয়েকদিন আগে তারা নারায়ণগঞ্জ থেকে বাড়ি এসে হোম কোয়ারেন্টাইনে ছিল।

আক্রান্ত ব্যক্তির বোন মালা বেগম জানান, আমার ভাই-ভাবী দুইজনই নারায়নগঞ্জে গার্মেন্টসে কাজ করত,তারাসহ মন্ডলপাড়া, পূর্বকড়িয়া, রামনগর এলাকার প্রায় ১৩ জন একসাথে নারায়নগঞ্জ থেকে গত পাঁচ দিন আগে বাড়িতে আসে এবং তারা হোম কোয়ারেন্টাইনে ছিল।

পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শহিদ হোসেন বলেন, আক্রান্ত ব্যক্তির করোনার কিছু উপসর্গ ছিল, এছাড়াও তারা স্বামী-স্ত্রী নারায়ণগঞ্জ থেকে বাড়ি আসার পর তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছিল এবং তাদের নমুনা নিয়ে পরীক্ষা করা হয়।

পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাদিম সরওয়ার জানান, আক্রান্ত ব্যক্তির আশ-পাশের কয়েকটি বাড়ির সদস্যকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে বাধ্য করা হবে। আক্রান্ত ব্যক্তির পরিবারের অন্য সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।


সম্পর্কিত বিষয়:

জয়পুরহাট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top