সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বাগেরহাট কারাগারে যুবদল নেতার মৃত্যু


প্রকাশিত:
৩ জানুয়ারী ২০২৪ ১৯:১৬

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০২:৩৬

ছবি- সংগৃহীত

বাগেরহাটে কারাগারে থাকা কামাল হোসেন (৪৩) নামের এক যুবদল নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ জানুয়ারি) রাত সোয়া ১১টার দিকে বাগেরহাট জেলা হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কামাল হোসেন বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সানকিভাঙ্গা গ্রামের মোকলেছ হোসেনের ছেলে। তিনি খুলনা মহানগর যুবদলের নির্বাহী কমিটির সদস্য।

কারাগার সূত্র জানায়, ২০২৩ সালের ১১ নভেম্বর নাশকতার মামলায় গ্রেপ্তারের পর ৫৩ দিন ধরে বাগেরহাট জেলা কারাগারে ছিলেন কামাল হোসেন। ময়নাতদন্ত শেষে আজ বুধবার দুপুরে কামাল হোসেনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

২৫০ শয্যা বাগেরহাট জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা (ইএমও) মো. ফয়সাল ইসলাম স্বর্ণ বলেন, রাত সোয়া ১১টার দিকে ওই হাজতিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরে কোনো চিহ্ন পাওয়া যায়নি, আর যারা (কারারক্ষী) তাকে নিয়ে আসছে তারাও সেভাবে উপসর্গ বলতে পারেনি। মৃত্যুর কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম বলেন, যুবদল নেতা কামাল হোসেন খুলনায় থাকতেন। তিনি সেখানেই রাজনীতি করতেন। গত নভেম্বরে গ্রামের বাড়িতে বেড়াতে গেলে পুলিশ তাকে ধরে নিয়ে গিয়ে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখায়। সেই থেকে তিনি কারাগারে ছিলেন।

বাগেরহাট জেলা কারাগারের সুপার (ভারপ্রাপ্ত) শংকর কুমার মজুমদার বলেন, কামাল হোসেন হঠাৎ অজ্ঞান হয়ে গিয়েছিলেন। আগে তিনি অ্যালার্জি, গ্যাস্ট্রিকের সমস্যার জন্য হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ছাড়া তার মারাত্মক কোনো সমস্যা ছিল না। মঙ্গলবার সারা দিনই তিনি সুস্থ ও স্বাভাবিক ছিলেন। রাত ১০টা থেকে সাড়ে ১০টার দিকে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। এর মধ্যে তিনি অজ্ঞান হয়ে যান। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top