শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


টুঙ্গিপাড়ার জনসভায় প্রধানমন্ত্রী


প্রকাশিত:
৩০ ডিসেম্বর ২০২৩ ১২:০১

আপডেট:
৪ মে ২০২৪ ১১:৫৫

টুঙ্গিপাড়ার জনসভার মঞ্চে প্রধানমন্ত্রী ও তার ছোট বোন শেখ রেহানা। ছবি-ভিডিও থেকে নেওয়া

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ার শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠের জনসভায় যোগ দিয়েছেন। শনিবার বেলা সোয়া ১১টার দিকে তিনি জনসভায় যোগ দেন। প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর ছোট বোন শেখ রেহানাও আছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা জনসভা স্থলে পৌঁছালে হাজার হাজার মানুষ তাদের অভিনন্দন জানান। প্রধানমন্ত্রী ও তার ছোট বোন হাত উঁচু করে এবং মঞ্চে ঘুরে ঘুরে জনসভায় উপস্থিত জনসাধারণের অভিনন্দনের জবাব দেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বসার খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেবেন।

শনিবার সকাল থেকেই টুঙ্গিপাড়াসহ আশেপাশের এলাকা থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ মাঠে আসতে শুরু করেন। সকাল সোয়া নয়টার মধ্যেই জনসভাস্থল লোকে লোকারণ্যে পরিণত হয়।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে উঠছে সভাস্থল। ঘরের মেয়ে শেখ হাসিনাকে একটি পলক দেখতে ভিড় করেছেন লাখো মানুষ।

জানা যায়, গতকাল শুক্রবার রাতে বরিশালের জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়কপথে বরিশাল থেকে টুঙ্গিপাড়া আসেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর নিজ বাড়িতে অবস্থান করেন তিনি। আজ টুঙ্গিপাড়ার জনসভা শেষে প্রধানমন্ত্রী দুপুরে কোটালীপাড়ার জনসভায় যোগ দেবেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top