শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


যশোরের বিভিন্ন বাসাবাড়িতে চুরি করেন তারা


প্রকাশিত:
১৯ মার্চ ২০২৩ ২৩:৫২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৩:৪৯

ছবি সংগৃহিত

যশোরের বিভিন্ন উপজেলা থেকে সংঘবদ্ধ চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় চোর চক্রের সদস্যদের কাছ থেকে চোরাই ভ্যান, ১০টি বাইসাইকেল, মোটরসাইকেলসহ চুরির সরাঞ্জম উদ্ধার করা হয়েছে।

শনিবার যশোরের ঝিকরগাছা, চৌগাছা ও বাঘারপাড়ায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। রোববার (১৯ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপণ কুমার সরকার।

আসামিরা হলেন- যশোর শহরের চাঁচড়া দক্ষিণপাড়ার আব্দুল হক কাজীর ছেলে তরিকুল ইসলাম (২৫), ঝিকরগাছা উপজেলার আউলিয়া গ্রামের আবুল বাশারের ছেলে পারভেজ (২২), চৌগাছা উপজেলার পশ্চিম কারিগরপাড়ার হাবিবুর রহমানের ছেলে হাসানুর রহমান (৩০) ও বেড় গোবিন্দপুর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে আলমগীর হোসেন ওরফে তুহিন (৩৫)।

ওসি রুপণ কুমার সরকার জানান, গত ৩১ জানুয়ারি রাতে বাঘারপাড়া উপজেলার পাঠান পাইকপাড়া এলাকার আবুজার মোল্লার বাড়িতে চুরির ঘটনা ঘটে। চোরেরা স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনা তদন্ত করতে নেমে শনিবার সকালে ঝিকরগাছা উপজেলার কাগমারি এলাকা থেকে তরিকুল ইসলাম ও পারভেজ নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

এরপর তাদের দেওয়া তথ্যমতে চৌগাছা উপজেলার কারিগরপাড়া থেকে হাসানুর রহমানও আলমগীর হোসেন তুহিন নামে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় আসামিদের কাছ থেকে একটি ব্যাটারিচালিত ভ্যান, ১৪টি বাইসাইকেল, একটি মোটরসাইকেল, একটি হ্যান্ডমাইক, তিনটি মোবাইল ও তালা ভাঙ্গার সরঞ্জাম উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, আসামিরা জানিয়েছে তারা সংঘবদ্ধ চোর চক্র। তারা এর আগেও যশোরের বিভিন্নস্থানে বাসাবাড়িতে চুরি করেছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top