শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বগুড়ায় বন্ধুক যুদ্ধে সন্ত্রাসী মিনকো নিহত


প্রকাশিত:
১০ মার্চ ২০২০ ২৩:৫৭

আপডেট:
১১ মার্চ ২০২০ ০০:০৬

ফাইল ছবি

সময় নিউজ: বগুড়া শহরে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন ১৫টি মামলার আসামি কবির হোসেন মিনকো। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের মালতীনগর ভাটকান্দি ব্রিজ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মিনকো শহরের চক ফরিদ কলোনী এলাকার আজিজুল হকের ছেলে।

জানা গেছে, রাতে ব্যাপক গোলাগুলির শব্দ শুনে বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, সদর থানার ওসি এসএম বদিউজ্জামান, ডিবির ওসি আসলাম আলীসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে যায়। সেখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় মিনকোকে উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের রেকর্ড পর্যালোচনা করে দেখা যায় তার নামে ১৫টির অধিক মামলা রয়েছে। জোড়াখুন, খুন,চাঁদাবাজি, অস্ত্র এবং মারাত্মক জখমের অভিযোগে এ মামলাগুলো রেকর্ড হয়েছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে। সর্বশেষ ২০১৯ সালের জানুয়ারি মাসে অস্ত্রসহ আটক হয়ে বেশ কিছুদিন জেল খেটে মাস চারেক আগে বের হয়ে পুনরায় চাঁদাবাজি শুরু করলে তার বিরুদ্ধে সদর এবং শাজাহানপুর থানায় ৬টি জিডি হয়েছিল বলে জানানো হয়।

এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলভার, ৮ রাউন্ড গুলি, একটি ওয়ান শুটার গান, একটি লম্বা চাপাতি এবং একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, ভাটকান্দি ব্রিজ এলাকায় আধিপত্য নিয়ে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে।


সম্পর্কিত বিষয়:

বগুড়া

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top