রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


যুবকের পায়ুপথ দিয়ে বের করা হলো ১৩০০ পিস ইয়াবা


প্রকাশিত:
১০ নভেম্বর ২০২২ ২৩:৫২

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ২১:০১

ছবি সংগৃহিত

নোয়াখালীতে অভিনব কায়দায় পেটের ভেতরে রেখে ইয়াবা বহনকালে দেলোয়ার হোসেন দেলু (৩৮) নামে এক যুবককে (৩৮) আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় তার ব্যাগ ও পেট থেকে মোট ২৮০০ পিস ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও একটি মোবাইল জব্দ করা হয়।

গতকাল বুধবার (৯ নভেম্বর) রাতে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে সামনে থেকে তাকে আটক করা হয়।

দেলোয়ার হোসেন দেলু লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা গ্রামের আকুর উদ্দিন বেপারি বাড়ির আবুল খায়েরের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে বিশেষ কায়দায় নোয়াখালীর চৌমুহনী চৌরাস্তায় একটি ইয়াবার চালান আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালের সামনে অবস্থান নেন মাদকদ্রব্য অধিদপ্তরের সদস্যরা। এ সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা জোনাকি সার্ভিসের একটি গাড়ির গতিরোধ করা হয়। পরে ওই গাড়িতে তল্লাশি চালিয়ে চিহ্নিত মাদক কারবারি দেলোয়ার হোসেন দেলুকে আটক করা হয়। তার সঙ্গে থাকা একটি ব্যাগে তল্লাশি চালিয় প্রথমে ১৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরবর্তীতে দেলুকে হাসপাতালে নিয়ে এক্সরে করানো হয়। এতে তার পেটে ইয়াবা আছে বলে জানা যায়। পরে তাকে ওষুধ সেবন করিয়ে পায়ুপথ দিয়ে ১৩০০ পিস ইয়াবা বের করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, দেলু একজন শীর্ষ মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা দিয়ে বেগমগঞ্জ মডেল থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


সম্পর্কিত বিষয়:

ইয়াবা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top