সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


বকশীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে গৃহবধূকে গণর্ধষণ


প্রকাশিত:
৩ অক্টোবর ২০২২ ০৫:৪৭

আপডেট:
২০ মে ২০২৪ ১৭:৩৮

প্রতীকি ছবি

বীর মুক্তিযোদ্ধার পরিত্যক্ত বাড়িতে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শনিবার (০১ অক্টোবর) রাতে বকশীগঞ্জ উপজেলার কামালপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছে, কয়েকমাস আগে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার দক্ষিণ কামালপুর গ্রামের শফি আলমের (২৬) সঙ্গে ভুক্তভোগীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই ওই গৃহবধূ স্বামীকে নিয়ে গাজীপুরে থাকতেন। কিছুদিন আগে পারিবারিক কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর স্বামীর বাড়ি থেকে নিজ বাড়িতে চলে আসেন ওই নারী।

পুলিশ জানিয়েছে, স্বামীর অভিমান ভাঙ্গাতে ওই গৃহবধূ বকশীগঞ্জের দক্ষিণ কামালপুর গ্রামে আসেন। এ সময় ওই এলাকার রাজু মিয়া(৩৫), সেলিম মিয়া(২৪), হেলিম মিয়া(১৯) ও রফিকুল ইসলাম (৩৫) ওই গৃহবধূকে অপহরণ করে বকশীগঞ্জের কামালপুর গ্রামের এক বীর মুক্তিযোদ্ধার পরিত্যক্ত বাড়িতে নিয়ে আসেন। সেখানে ওই নারীকে তারা ধর্ষণ করেন। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে বকশীগঞ্জ থানায় খবর দেয়। পরে পুশিল চার ধর্ষণকারীকে গ্রেপ্তার করে গৃহবধূকে ওই বাড়ি থেকে উদ্ধার করে।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় চার জনের বিরুদ্ধে নারী ও শিশু র্নিযাতন দমন আইনে মামলা করেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার জারফিনা খাতুন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আসামিদের আজ রবিবার সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

গৃহবধূকে ধর্ষণ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top