সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


প্রতিবেশীর আলমারিতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ


প্রকাশিত:
১৫ সেপ্টেম্বর ২০২২ ০০:৪৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৮:২৬

 ছবি : সংগৃহীত

নরসিংদীর শিবপুরে নিখোঁজের আট ঘণ্টা পর প্রতিবেশীর ঘরে আলমারির ভেতর থেকে সায়মা আক্তার নামে (০৮) নামে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার যশোর ইউনিয়নের আখরা মন্দিরের পাশে আজিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়ার ঘর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত সায়মা যশোর এলাকার মুন্সিবাড়ির সারোয়ার জাহানের মেয়ে। সে স্থানীয় চরমরজাল মডেল কিন্ডারগার্টেন স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহউদ্দিন মিয়া, উপ পরিদর্শক (এসআই) আফজাল হোসেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১টার পর থেকে সায়মাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিকেল নাগাদ শিশুটিকে খুঁজে পেতে মাইকিং করেন পরিবারের সদস্যরা। এতেও কোনো খোঁজ না হলে বিষয়টি পুলিশে জানানো হয়।

সন্ধ্যা নাগাদ শিবপুর মডেল থানা পুলিশ নিখোঁজ শিশুটির বাড়িতে এসে সন্দেহভাজন হিসেবে পরিবারের সদস্যদের সহযোগিতায় আজিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া প্রতিবেশী হানিফ মিয়ার বাড়িতে খোঁজ করে। তল্লাশি চালিয়ে হানিফের কাঠের একটি আলমারির ভেতরে বস্তাবন্দি অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় হানিফ ও তার স্ত্রী শেলি আক্তারকে আটক করেছে পুলিশ। মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি সালাহউদ্দিন মিয়া জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।


সম্পর্কিত বিষয়:

মরদেহ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top