সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


নারায়ণগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিক নিহত


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২২ ০১:২৫

আপডেট:
২০ মে ২০২৪ ১৫:৫৮

ফাইল ছবি

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে ভবন নির্মাণের পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার (২৬ আগস্ট) রাতে চান মার্কেটের পাশে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন হৃদয় (১৮) ও হানিফ (২০)।

নিহতদের সহকর্মী মো. শফিক জানান, তারা একসঙ্গেই চান মার্কেটের পাশে পাইলিংয়ের কাজ করছিলেন। পাইলিংয়ের গর্তে জমে থাকা পানি সেচের জন্য সন্ধ্যায় বৈদ্যুতিক মোটর চালু করতে যান হৃদয় ও হানিফ। তখন সেখান থেকে তারা বিদ্যুৎস্পৃষ্ট হন।

সঙ্গে সঙ্গে তাদের দুইজনকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিলে তাদের মৃত্যু হয়। তাদের দুইজনের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার রামপুর গ্রামে।

হৃদয়ের বাবার নাম শেখ সাদী ও হানিফের বাবার নাম বাচ্চু মিয়া। বর্তমানে নারায়ণগঞ্জের মদনপুরে থাকতেন তারা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানিয়েছেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এটি নিছক দুর্ঘটনা নাকি কারও দায়িত্বে অবহেলা রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।


সম্পর্কিত বিষয়:

বিদ্যুৎ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top