মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


ইউনিয়ন পরিষদের রুমে যুবকের ঝুলন্ত মরদেহ


প্রকাশিত:
২৬ আগস্ট ২০২২ ০১:০৭

আপডেট:
২১ মে ২০২৪ ০০:৪১

 ছবি : সংগৃহীত

পঞ্চগড়ের সদর ইউনিয়ন পরিষদের রুমে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে ৩নং সদর ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলার রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম সুজন ইসলাম (২৫)। তিনি জগদল গোয়ালপাড়া গ্রামের কচিমদ্দীনের ছেলে।

স্থানীয় ও পরিষদ সূত্রে জানা যায়, বুধবার (২৪ আগস্ট) রাতে জগদল এলাকায় একটি মসজিদের ব্যাটারি চুরি করতে গিয়ে ধরা পড়েন সুজন ও জাহেদুল। পরে স্থানীয়রা চেয়ারম্যানকে খবর দিয়ে তাদের পরিষদে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে সকালে পরিষদে বিচার বসার কথা ছিলো। এর মাঝে রাতে পরিষদের দ্বিতীয় তলায় পৃথক পৃথক রুমে তাদের রেখে সকলেই বাড়ি যায়। সকালে ডিউটিরত গ্রামপুলিশ তাদের জন্য খাবার আনতে যায়। পরে সুজনের রুমে খাবার দিতে গিয়ে তাকে রুমের ফ্যানের সাথে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। তিনি পরিষদের সবাইকে খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। একই সময় চুরির দায়ে অভিযুক্ত জাহেদুল নামে অপর যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। জাহেদুল জগদল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, খবর পেয়ে সকালে মরদেহ উদ্ধার করে ময়ানতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ জানা যাবে।


সম্পর্কিত বিষয়:

পঞ্চগড়

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top