শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

Rupali Bank


নারায়ণগঞ্জে শিলের আঘাতে স্ত্রীর মৃত্যু


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২২ ০০:০২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০২:৫৩

 ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জে পারিবারিক কলহের জেরে ফারজানা নামের এক গৃহবধূকে শিল দিয়ে মুখে ও মাথায় আঘাত করে মেরে ফেলেছে তার স্বামী রুবেল। এ ঘটনায় রুবেলকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম রসুলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারজানা পশ্চিম রসুলপুর এলাকার নুর নবীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয় মাস আগে রসুলপুরের রুবেলের সঙ্গে একই এলাকার ফারজানার বিয়ে হয়েছিল। তবে তাদের দাম্পত্য জীবন সুখের ছিল না। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর আগে একাধিকবার স্থানীয়ভাবে সালিস হয়েছে। সর্বশেষ গত সোমবারও সালিস হয়।

আজ ভোরে আবার তাদের মধ্যে ঝগড়া হলে রুবেল ফারজানাকে শিল দিয়ে মুখে ও মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ফারজানা।

ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিজাউল হক দিপু জানান, স্ত্রীকে খুনের ঘটনায় স্বামীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি এখন পুলিশের হেফাজতে রয়েছে। বিধি অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top