10112

04/25/2024 নারায়ণগঞ্জে শিলের আঘাতে স্ত্রীর মৃত্যু

নারায়ণগঞ্জে শিলের আঘাতে স্ত্রীর মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে

১৭ আগস্ট ২০২২ ০০:০২

নারায়ণগঞ্জে পারিবারিক কলহের জেরে ফারজানা নামের এক গৃহবধূকে শিল দিয়ে মুখে ও মাথায় আঘাত করে মেরে ফেলেছে তার স্বামী রুবেল। এ ঘটনায় রুবেলকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম রসুলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারজানা পশ্চিম রসুলপুর এলাকার নুর নবীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছয় মাস আগে রসুলপুরের রুবেলের সঙ্গে একই এলাকার ফারজানার বিয়ে হয়েছিল। তবে তাদের দাম্পত্য জীবন সুখের ছিল না। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর আগে একাধিকবার স্থানীয়ভাবে সালিস হয়েছে। সর্বশেষ গত সোমবারও সালিস হয়।

আজ ভোরে আবার তাদের মধ্যে ঝগড়া হলে রুবেল ফারজানাকে শিল দিয়ে মুখে ও মাথায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ফারজানা।

ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রিজাউল হক দিপু জানান, স্ত্রীকে খুনের ঘটনায় স্বামীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি এখন পুলিশের হেফাজতে রয়েছে। বিধি অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]