বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


স্কুলছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা


প্রকাশিত:
১৫ আগস্ট ২০২২ ২০:০৯

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:১৮

ফাইল ছবি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় চাচাতো বোনকে ধর্ষণের পর গলা টিপে হত্যা করার অভিযোগ উঠেছে রাসেল সিকদারের (২১) বিরুদ্ধে। স্কুল ছাত্রীর নাম ফারিহা খানম (১১)। সে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নড়াইল এম এ মান্নান উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের ইচাডাঙ্গা গ্রামের মোক্তার হোসেনের মেয়ে।

সোমবার (১৫ আগস্ট) বিকালে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, রবিবার (১৪ আগস্ট) বিকেলে ফারিহার চাচাতো ভাই রাসেল সিকদার (২১) তার চাচা মোক্তার হোসেনের মুদি দোকান থেকে দেড়শ টাকার পণ্য বাকিতে ক্রয় করে। সন্ধ্যায় রাসেল বাড়ি গিয়ে ফারিহাকে ডেকে ওই বাকি টাকা নিয়ে যেতে বলে। ফারিহা টাকা আনতে গেলে রাসেল তাকে বাথরুমে নিয়ে ধর্ষণের পর গলা টিপে এবং গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

পরে অনেক খোঁজাখুঁজির পর রাসেলদের বাথরুম থেকে ফারিহাকে উদ্ধার করা হয়। পরে পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ অভিযুক্ত রাসেলকে আটক করে থানায় নিয়ে আসে।

প্রতিবেশীরা জানান, রাসেল উচ্ছৃঙ্খল প্রকৃতির। এর আগে সে একবার পরিবারের অমতে বিয়ে করলে সে বিয়ে টেকেনি। একমাত্র ছেলে উচ্ছৃঙ্খল হওয়ায় রাসেলের বাবা-মা তার সাথে থাকেন না। রাসেল ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকুরি করেন। তার বাবা-মা ঢাকায় থাকলেও, তাদের সাথে তার সম্পর্ক নেই।

এ ব্যাপারে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) জানান, এ ঘটনায় সোমবার (১৫ আগস্ট) বিকালে মৃতের পরিবারের পক্ষ থেকে বোয়ালমারী থানায় একটি এজাহার দায়ের করেছেন। এব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

তবে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যাবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top