শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ৩১শে জ্যৈষ্ঠ ১৪৩১


গাজীপুরে তুরাগ কমিউটার ট্রেনের বগি লাইনচ্যুত


প্রকাশিত:
২৩ মে ২০২৪ ১০:২৫

আপডেট:
১৪ জুন ২০২৪ ০৭:৫৩

ছবি- সংগৃহীত

গাজীপুর মহানগরীর ধীরাশ্রম রেলস্টেশনের আউটার সিগনালে ঢাকাগামী তুরাগ কমিউটার ট্রেনের একটি বগি লাইচ্যুত হয়েছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আধঘণ্টা পর দুর্ঘটনা কবলিত বগিটি রেখে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে যাত্রী নিয়ে যাত্রা করে।

বৃহস্পতিবার (২৩ মে) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মহানগরীর জয়দেবপুর রেলওয়ে জংশন ও স্টেশনের মাস্টার হানিফ আলি।

তিনি বলেন, তুরাগ কমিউটার ট্রেনটি প্রতিদিন জয়দেবপুর ছাড়ে সকাল ৭টা ১৫ মিনিটে, ঢাকা পৌঁছায় সকাল ৮টা ৩০ মিনিটে। আজ বৃহস্পতিবার নির্ধারিত সময়ে ঢাকাগামী তুরাগ কমিউটার ট্রেনটি যাত্রী নিয়ে জয়দেবপুর রেলস্টেশন ছেড়ে যায়। পরে ট্রেনটি ধীরাশ্রম স্টেশন অতিক্রম করার কিছুক্ষণ পরেই এর একটি বগি লাইনচ্যুত হয়। এর ফলে ঢাকা-জয়দেবপুর রেললাইন সাময়িকভাবে বন্ধ রয়েছে।

তিনি আরও বলেন, ঢাকা-জয়দেবপুরে ডুয়েল গেজ ডাবল লাইন রয়েছে। দুর্ঘটনার পর পূর্ব পাশের লাইনটি সাময়িক বন্ধ থাকলেও পশ্চিম পাশের লাইন দিয়ে বাই রোটেশন ট্রেন চলাচল স্বাভাবিক রাখা হয়। পরে সকাল সাড়ে ৮টার দিকে দুর্ঘটনা কবলিত বগিটি রেখে তুরাগ কমিউটার ট্রেনটি পুনরায় ঢাকার উদ্দেশ্যে যাত্রী নিয়ে যাত্রা করে।

তুরাগ কমিউটার ট্রেনের যাত্রী মহসিন আহমেদ বলেন, ধীরাশ্রম স্টেশন থেকে ট্রেনটি চালুর কিছুক্ষণের মধ্যে এটির একটি বগি লাইনচ্যুত হয়। আল্লাহর রহমতে অল্পের জন্য সব যাত্রী প্রাণে রক্ষা পেয়েছেন। কোনো যাত্রী আহত হননি।


সম্পর্কিত বিষয়:

গাজীপুর ঢাকা ট্রেন জয়দেবপুর

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top