শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


৬ দিন ধরে নিখোঁজ

সন্তান হারিয়ে পাগলপ্রায় জিহাদের মা-বাবা


প্রকাশিত:
১৫ এপ্রিল ২০২২ ০১:৩৫

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১০:৫৬

নিখোঁজ জিহাদ হোসেন।

৬ দিন ধরে নিখোঁজ ১৪ বছরের কিশোর জিহাদ হোসেন। সন্তান হারিয়ে পাগলপ্রায় জিহাদের মা-বাবা, নাওয়া খাওয়া ছেড়ে দিয়েছেন পরিবারের অন্যান্যরা। এদিকে ছেলে নিখোঁজের সংবাদ জানিয়ে গত ১২ এপ্রিল (মঙ্গলবার) যাত্রাবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-৯৯৬) করেছেন জিহাদের বাবা মো. মামুন (৪১)। জিডি করার পর প্রায় ৩দিন অতিবাহিত হলেও অদ্যাবধি খোঁজ মেলেনি জিহাদের।

জিডি সূত্রে জানা গেছে, রাজধানীর কুতুবখালী এলাকায় ‘লিয়া হোটেলের’ কর্মচারী জিহাদ হোসেন দৈনন্দিন কাজ শেষে রাতে হোটেলেই ঘুমাতেন। গত ৯ এপ্রিল শনিবার ভোর ৬টা থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

জিহাদের বাবা মো. মামুন জানান, ৯ এপ্রিল শনিবার বিকাল সাড়ে ৪টায় হোটেলের মালিক গোলাপ মিয়া তাঁর মোবাইলে ফোন করে জিহাদের খবর জানতে চান। উত্তরে তিনি গোলাপ মিয়াকে বলেন, “জিহাদ কোথায়, আমি কীভাবে বলবো? প্রতিদিন সকাল ৬টা থেকেইতো আমার সন্তান আপনার হোটেলে কাজে লাগে, রাতে ঘুমায় আপনার হোটেলেই। অথচ আজ সারাদিন পর বিকাল সাড়ে ৪টায় আমাকে ফোন করে জিহাদের খবর জানতে চাওয়ার মানে কী?” পাল্টা প্রশ্নে হতচকিত হয়ে গোলাপ মিয়া নিজ থেকেই সম্ভাব্য কয়েক জায়গায় জিহাদকে খুঁজে দেখতে জিহাদের বাবাকে অনুরোধ করেন। এরপর পরিবারের পক্ষ থেকে বিভিন্ন জায়গায় খুঁজেও জিহাদের সন্ধান না পাওয়ায় যাত্রাবাড়ী থানায় জিডি করেন মো. মামুন।

জিডি মতে নিখোঁজ জিহাদের বর্ননা :
নাম- জিহাদ হোসেন, গায়ের রং- শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, উচ্চতা- ৫ফুট ৩ ইঞ্চি। হারিয়ে যাওয়ার সময় তার পরনে সাদা শার্ট এবং ফিতাওয়ালা জিন্স প্যান্ট ছিলো। জিহাদ হোসেনের সন্ধান পেলে ০১৪০৯-৪৩৫৯১৪ এই নাম্বারে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন তার মা-বাবা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top