শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


কৃষিবিদ গ্রুপের আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত


প্রকাশিত:
১০ এপ্রিল ২০২২ ২৩:৫৫

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৫:০২

ছবি- সময়নিউজ ডট নেট

১৫০০ শেয়ার হোল্ডার ও শুভানুধ্যায়ীদের নিয়ে কৃষিবিদ গ্রুপের ‘সাফল্যের ২১ বছর’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৯ এপ্রিল) রাজধানীর পিএসসি কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান ও সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. রফিকুল ইসলাম সরকার। বিশেষ অতিথি ছিলেন, এসিআই গ্রুপের চেয়ারম্যান এম আনিস উদ-দৌলা।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আলম বলেন, কৃষিবিদ গ্রুপ প্রতিষ্ঠার পর থেকে তার দীর্ঘ ২১ বছরে দেশের অর্থনীতিতে, বিশেষ করে কৃষি সেক্টরে যে ভুমিকা পালন করছে তা অত্যন্ত প্রশংসনীয়, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কৃষিবিদ গ্রুপ বরাবরের মতো সবসময় অগ্রণী ভুমিকা পালন করবে।

অনুষ্ঠানে কৃষিবিদ গ্রুপের ২১ বছরের সাফল্যের নানা দিক তুলে ধরেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট কৃষিবিজ্ঞানী ড. আলী আফজাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা ক্রেষ্ট ও কৃষিবিদ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির আজীবন সদস্যপদ প্রদান করা হয়।

অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন, সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা বিচারপতি আব্দুর রউফ, সাবেক সচিব ড. মোঃ আইউব মিয়া, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য প্রফেসর ড. মোঃ শহিদুর রশীদ ভূইয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহা-পরিচালক, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা কৃষিবিদ এম এনামুল হক, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যাঞ্চেলর, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা প্রফেসর ড. একেএম হান্নান ভূইয়া, বাংলাদেশ কৃষিগবেষনা ইনষ্টিটিউটের সাবেক মহা-পরিচালক, কৃষিবিদ গ্রুপের উপদেষ্টা ড. মোঃ শহিদুল ইসলাম, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যাঞ্চেলর, প্রফেসর ড. মোঃ শাহী-আলম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক কৃষিবিদ মোঃ ইব্রাহীম খলীল এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক কৃষিবিদ মোঃ তারিক হাসান প্রমুখ।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

প্রতিমন্ত্রী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top