রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


বাস চাপায় শিক্ষার্থীর মৃত্যু

রামপুরায় সড়ক অবরোধ বিক্ষুব্ধ জনতার, ১০ বাসে আগুন


প্রকাশিত:
৩০ নভেম্বর ২০২১ ১৩:১৮

আপডেট:
১৯ মে ২০২৪ ১৫:০৬

ছবি-সংগৃহীত

রাজধানীর রামপুরায় বাসচাপায় মো. মাইনুদ্দিন নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর ও অন্তত ১০টি বাসে আগুন দিয়েছেন। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও সড়কে অবস্থান করছেন বিক্ষুব্ধরা।

নিহত শিক্ষার্থীর নাম মো. মাইনুদ্দিন। সে রামপুরা একরামুন্নেছা স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল। বুধবার (২৯ নভেম্বর) রাত ১১টার পরে রামপুরা বাজারের কাছে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘটনাস্থলে জড়ো হয়ে বাসে আগুন দেন বিক্ষুব্ধরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১১টার দিকে অনাবিল পরিবহনের একটি বাসে ওই যাত্রী উঠার চেষ্টা করেন। এ সময় বাসটি দ্রুতগতিতে ছেড়ে যেতে চাইলে ওই শিক্ষার্থী নিচে পড়ে যান। পরে তার উপর দিয়ে বাসটি চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনার পরপর রামপুরা ও আশপাশের বিক্ষুব্ধ জনতা সড়কের উভয় পাশে নেমে আধা ঘণ্টার ব্যবধানে ভিক্টর, ট্রাস্ট, অনাবিল ও দূরপাল্লার একটি বাসে আগুন ধরিয়ে দেয়।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, সোমবার রাত ১১টার পর রামপুরা বাজারের কাছে বাসচাপায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে বাসে আগুন দিয়েছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ঘটনার পর বাস ও চালককে আটক করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top