সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ডাক্তার-নার্সদের সাথে বিরুপ আচরণে বাড়ি মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা: ডিএমপি


প্রকাশিত:
১৮ এপ্রিল ২০২০ ০১:০১

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৫:২১

ফাইল ছবি

ঢাকা মহানগরীতে বিভিন্ন জায়গায় অবস্থিত হাসপাতালে ডাক্তার ও নার্সগণ করোনা আক্রান্তসহ সব রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। ডাক্তার নার্সদের সাথে কোনো বাড়ির মালিক কিংবা প্রতিবেশিরা বিরুপ আচরণ করলে তাদের বিরুদ্ধে আইনুনগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটান পুলিশ (ডিএমপি)। শুক্রবার ডিএমপির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

ডিএমপি আরও জানায়, করোনার বিস্তার বৃদ্ধির সাথে সাথে আক্রান্ত ব্যক্তিদের নিজ নিজ বাসা/ফ্ল্যাটে রেখে চিকিৎসা ব্যবস্থার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে সংশ্লিষ্ট ফ্ল্যাটের মালিক এবং অন্যান্য বাসিন্দাগণ এতে বাঁধা দিচ্ছেন। এমনকি করোনা রোগীদের চিকিৎসা কাজে নিয়োজিত ডাক্তার ও নার্সগণের সাথে বাড়ির মালিকদের বিরূপ আচরণের খবর পাওয়া যাচ্ছে। দেশের এই ক্রান্তিলগ্নে যা কোনভাবেই কাম্য হতে পারেনা।

ডিএমপির উপকমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, করোনা ভাইরাসের সংক্রমণরোধে সম্মূখ যোদ্ধার ভূমিকায় থাকা ডাক্তার ও নার্সগণের সাথে বিরূপ আচরণের অভিযোগ পাওয়া গেলে উক্ত বাড়ির মালিক ও সংশ্লিষ্ট ফ্ল্যাটের বাসিন্দাদের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। এক্ষেত্রে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সম্মানিত ফ্ল্যাট মালিক/বাসিন্দাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছেন বলেও তিনি জানান।


সম্পর্কিত বিষয়:

ডিএমপি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top