শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


ফার্মেসি ছাড়া সব দোকানপাট সন্ধ্যা ৭টার মধ্যে বন্ধে ডিএমপির নির্দেশনা


প্রকাশিত:
৭ এপ্রিল ২০২০ ০১:০০

আপডেট:
৪ মে ২০২৪ ০৩:৫৭

ঢাকা মেট্রোপলিটন পুলিশ

করোনার সংক্রমণের ঝুঁকি এড়াতে স্বীকৃত কাঁচা বাজার ও সুপার শপসহ সব ধরনের নিত্যপণ্যের বাজার সন্ধ্যা ৭টার মধ্যে বন্ধের নির্দেশনা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।এছাড়া বিভিন্ন পাড়া ও মহল্লায় অবস্থিত নিত্যপণ্যের দোকানগুলো সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে। তবে ফার্মেসি এই নির্দেশনার আওতার মধ্যে পড়বে না। ইতোমধ্যে মহানগর পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও সদস্যরা সুপার শপগুলোতে গিয়ে বিষয়টি জানিয়েছেন।

ডিএমপির সংশ্লিষ্ট কয়েকজন কর্মকর্তা জানায়, করোনাভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব নিশ্চিত ও জনসমাগম বন্ধে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করে যাচ্ছেন। সর্বশেষ পুলিশ সদর দফতরের পক্ষ থেকে গত রবিবার ঢাকাকে লকডাউন ঘোষণা করা হয়। পরবর্তীতে গতকাল সোমবার রাজধানীতে সন্ধ্যা ৭টার মধ্যে সুপার শপ এবং কাঁচা বাজার বন্ধের নির্দেশনা দেওয়া হয়। নির্দেশনার পর পরই ডিএমপির সব বিভাগ কাজ শুরু করে দিয়েছে।

ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, স্বীকৃত কাঁচা বাজার ও সুপার শপসমূহ সকাল ৬টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়া বিভিন্ন পাড়া ও মহল্লায় অবস্থিত নিত্যপণ্যের দোকানগুলো সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে। তবে ওষুধের দোকান এবং জরুরি সার্ভিসগুলো এই নির্দেশের আওতায় আসবে না। নির্দেশনা পালনে সহযোগিতা করতে তিনি সবার প্রতি অনুরোধ জানান।


সম্পর্কিত বিষয়:

পুলিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top