সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


নারায়ণগঞ্জে কারখানায় বিস্ফোরণ, দগ্ধ ১৪


প্রকাশিত:
৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৭

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৪:০৪

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর এলাকায় ক্রনি অ্যাপারেলসে গ্যাস ওয়েল্ডিং করার সময় পাইপলাইনে বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন ১৪ জন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

দগ্ধরা হলেন- মেহেদী হাসান(৩০), জাকির (২৬), কামরুল (৪০), মাহবুব (৩০), শফিক(২৮), সিকিউরিটি মনির(২৮), সামচু(৩২), রিপন (৩৪), রুবেল মিয়া(১৯), জিতু (৪০), পলাশকান্তি (৪২), মুকুল (৪২), মিঠুন (২৫) ও মুকুল (৪০)।

দগ্ধ কামরুল বলেন, ক্রনি অ্যাপারেলসে গ‍্যাসের ওয়েল্ডিং মেশিন দিয়ে কাজ করার সময় হঠাৎ গ্যাস পাইপ ফেটে যায়। এতে করে আমাদের বেশ কয়েকজন দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে। তবে ১৪ জনের মধ্যে ১২ জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেবেন বলে জানিয়েছেন চিকিৎসক।

বাকি দুজনের দগ্ধের পরিমাণ বেশি হওয়ায় অবজারভেশনে রাখা হয়েছে তাদের সিদ্ধান্ত পরে নিবেন বলে জানিয়েছেন চিকিৎসক।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে দগ্ধ হয়ে ১৪ জন আমাদের জরুরী বিভাগে এসেছে। তাদের চিকিৎসা চলছে। তবে বেশিরভাগ মানুষের দগ্ধের পরিমাণ একেবারে কম। যাদের ভর্তি লাগবে, তাদের ভর্তি দেওয়া হবে। বাকিদেরকে ছেড়ে দেওয়া হবে। এখনই এ বিষয়ে বিস্তারিত বলা যাচ্ছে না।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top