মঙ্গলবার, ২৮শে মে ২০২৪, ১৪ই জ্যৈষ্ঠ ১৪৩১


দিনে চুরি, রাতে মাদক সেবন


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:২৩

আপডেট:
২৮ মে ২০২৪ ১৯:৪৬

 ফাইল ছবি

রাজধানীর মিরপুরে চুরির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দিনের বেলা চুরি করে, আর রাতে সেই চুরির টাকা দিয়ে মাদক সেবন করে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, সবুজ সিকদার (৩১), মো.মেহেদী (৩২) ও আশরাফুল হায়দার চৌধুরী (৪১)।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে মিরপুরের বিভিন্ন স্থানে ও সাভার থেকে তাদের গ্রেপ্তার করে মিরপুর মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ অর্থ ও চুরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সংবাদ মাধ্যমকে জানান, গ্রেপ্তার সবুজ ও মেহেদী চিহ্নিত চোর। সবুজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি, মেহেদীর বিরুদ্ধে ৫টি ও আশরাফুলের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। এই তিনজনসহ তাদের ৫ জনের একটি দল আছে। তারা মূলত সন্ধ্যার পরে মাদক সেবন করে। মাদকের টাকা জোগাড় করতেই তারা দিনের বেলা চুরি করে।

গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে পুলিশ জানায়, তারা মাসে একবার চুরি করে সেই টাকায় পুরো মাসে মাদক সেবন করে। টাকা শেষ হয়ে গেলে আবারও চুরি করে। এভাবে তারা অর্ধশতাধিক চুরি করেছে।

পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর মিরপুর মডেল থানার পাইকপাড়া এলাকায় একটি বাসায় চুরি করে তারা। বাসা থেকে নগদ প্রায় তিন লাখ টাকা চুরি করে পালিয়ে যায়। পরে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে সনাক্তের পর মিরপুর ও সাভার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে নগদ ৪৫ হাজার টাকা ও চুরি করার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top