বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

Rupali Bank


ডেমরায় সিএনজিচালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩


প্রকাশিত:
২২ জানুয়ারী ২০২৩ ০২:৫৯

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২২:১৬

ছবি সংগৃহিত

রাজধানীর ডেমরায় সিএনজিচালক আলী হোসেন হত্যার অন্যতম আসামি নুর হোসেন ওরফে বাঘাসহ (৪৩) তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২১ জানুয়ারি) ভোরে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে প্রথমে বাঘাকে গ্রেপ্তার করে র‌্যাব-১০ এর একটি দল। পরে তার দেওয়া তথ্যমতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার তারাবো এলাকায় অভিযান চালিয়ে বাকি দুজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন জানান, গত ১৯ জানুয়ারি রাতে সিএনজিচালক আলী হোসেন (৬০) যাত্রী পরিবহনের জন্য মুন্সীগঞ্জের মোক্তারপুর ব্রিজ এলাকায় অবস্থান করছিলেন। রাত ১টার দিকে অজ্ঞাতনামা চার ছিনতাইকারী পূর্বপরিকল্পনা অনুযায়ী যাত্রী বেশে ঢাকার মাতুয়াইল সাদ্দাম মার্কেটের সামনে যাওয়ার জন্য কৌশলে ৩৫০ টাকায় সিএনজি অটোরিকশাটি ভাড়া করে।

সিএনজিচালক আলী হোসেন তাদের নিয়ে মাতুয়াইল যাওয়ার পথে রাত ২টার দিকে সাইনবোর্ড মদিনা চত্বর এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা সিএনজিচালক আলী হোসেনকে মারধর শুরু করে।

এ সময় চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা সিএনজিচালক আলী হোসেনকে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় আল আমিন নামে একজন স্থানীয়দের হাতে আটক হয়। আর অন্য ছিনতাইকারীরা অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় দায়ের করা মামলার ভিত্তিতে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এ তিনজনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ২টি সুইস গিয়ার চাকু ও ১২টি টাই ক্যাবল উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর অধিনায়ক বলেন, গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা সিএনজি ও অটোরিকশা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন ধরে ঢাকা, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় অটোরিকশা ও সিএনজি ছিনতাই করে আসছিল। চলতি মাসে তারা কেরানীগঞ্জ এলাকা থেকে একাধিক সিএনজি ছিনতাই করে। গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top