মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১


রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ৬


প্রকাশিত:
২৬ ডিসেম্বর ২০২২ ০২:৫৫

আপডেট:
৭ মে ২০২৪ ১৫:২৮

ছবি সংগৃহিত

রাজধানীর যাত্রাবাড়ী দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকসহ ছয় কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাত ও রোববার সকালে এসব অভিযান পরিচালনা করে র‌্যাব-১০।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, শনিবার (২৪ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ১৬৮৫ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন, আল আমিন বেপারী (২৫), সায়াদ হাসান শুভ (২৪), মোসা. রত্মা আক্তার (২৭) ও মোসা. সুলতানা আক্তার (২৮)। এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন ও ১২১০ টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন জনপথ মোড় এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১৫৪০ পিস ইয়াবাসহ ফরিদ আহম্মেদ ওরফে ফরিদ শেখ (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি মোবাইল ফোন ও নগদ ১৫০০ টাকা উদ্ধার করা হয়।

এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, রোববার(২৫ ডিসেম্বর) সকালে র‌্যাব-১০ এর আরেকটি দল যাত্রাবাড়ী থানাধীন ধনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৭৮ বোতল ফেনসিডিল, ২০ কেজি গাঁজা ও দুই বোতল বিদেশি মদসহ মো. ইছহাক (৬০) নামে এক কারবারিকে গ্রেপ্তার করে। তিনি কুমিল্লা চান্দিনা দারোয়া, মিয়াজীপাড়ার মৃত সায়েদ আলীর ছেলে।

এ সময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কাভার্ডভ্যান জব্দ এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার ইছহাক পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে ফেনসিডিল, গাঁজা ও বিদেশি মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ডভ্যানের মাধ্যমে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন। গ্রেপ্তার হওয়া সব মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

মাদক

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top