সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ডিউটিতে যাওয়ার পথে কনস্টেবলের মৃত্যু


প্রকাশিত:
২০ নভেম্বর ২০২২ ০৩:৫৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৬:১৭

ছবি সংগৃহিত

ডিউটিতে যাওয়ার পথে অসুস্থ হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কনস্টেবল মো. তোফাজ্জল হোসেন মারা গেছেন। তিনি রমনা থানার কাকরাইল ফাঁড়িতে কর্মরত ছিলেন।

গতকাল শুক্রবার সকাল ৮টায় কনস্টেবল তোফাজ্জল ডিউটি পোস্টে যাওয়ার পথে পুরোনো রমনা থানা ক্রসিংয়ের পশ্চিম পাশের ফুটপাতে হঠাৎ পড়ে যান। পরে ট্রাফিকের ডিউটিরত আনসার সদস্য রেজোয়ান মোল্লা তাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য হলি ফ্যামিলি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দেন। পরে তোফাজ্জলের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে তিনি মারা যান।

চিকিৎসক জানিয়েছেন, তোফাজ্জল হোসেন কার্ডিওলোজিক শকে মারা গেছেন।

শনিবার (১৯ নভেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এসব তথ্য জানান।

এদিকে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়ি নেত্রকোনার বারহাট্টা থানার ডেমুরা গ্রামে পাঠানো হয়েছে। সেখানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

কনস্টেবল মো. তোফাজ্জল হোসেন ২০০১ সালের জানুয়ারিতে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি নেত্রকোনা জেলার বারহাট্টা থানার ডেমুরা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো. আব্দুল হাসিম ও মায়ের নাম মোছা. আনোয়ারা খাতুন।

মৃত্যুকালে তিনি দুই কন্যা ও এক ছেলে সন্তানসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।


সম্পর্কিত বিষয়:

ডিএমপি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top