সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাজধানীতে শাটার ভেঙে দুর্ধর্ষ চুরি


প্রকাশিত:
১৬ সেপ্টেম্বর ২০২২ ০৩:১৬

আপডেট:
২০ মে ২০২৪ ০৭:৪২

 ছবি : সংগৃহীত

রাজধানীর প্রাণকেন্দ্র মতিঝিলে বুধবার (১৪ সেরপ্টেম্বর)ভোরে মেসার্স হারুন টায়ার অ্যান্ড ব্যাটারি এন্টারপ্রাইজ নামের একটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। লুটকারীরা এ সময় প্রায় ১০ লাখেরও বেশি টাকার মালামাল লুট করে। এই ঘটনায় মতিঝিল থানায় মামলা হয়েছে।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত খান জানান, এ ঘটনায় নিয়মিত মামলা হয়েছে। তদন্তকারী দল সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে লুটকারীদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের চেষ্টা করছে।

সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনায় দেখা যায়, বুধবার (১৪ সেরপ্টেম্বর)ভোর তিনটা ৩৫ মিনিটের দিকে লুটকারীরা দোকানের সাটার ভেঙে প্রবেশ করে। প্রায় আধঘণ্টা ধরে তারা দোকানে বিভিন্ন সরঞ্জাম একটি সাদা রংয়ের পিকআপ ভ্যানে তুলে নিয়ে চলে নিয়ে যায়।

দোকানের ম্যানেজার বাহার উদ্দিন জসিম জানান, প্রায় ৫০ পিস বিভিন্ন ধরন ও সাইজের টায়ার, ৬ পিস ব্যাটারি, ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৩ লাখ ৬ হাজার টাকা নিয়ে গেছে চোরের সংঘবদ্ধ দলটি।

উল্লেখ্য, গত এক মাসে রাজধানীর বারিধারা ও বনশ্রী এলাকার টায়ার ও ব্যাটারির দোকন থেকেও এই ধরনের চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে।


সম্পর্কিত বিষয়:

চুরি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top