বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


রাজধানীতে নারী চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার


প্রকাশিত:
১১ আগস্ট ২০২২ ২২:৪৯

আপডেট:
১১ আগস্ট ২০২২ ২২:৫৩

ছবি সংগৃহিত

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে গলাকাটা অবস্থায় এক নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব-২। ঘটনায় মূল অভিযুক্ত মো. রেজাউল করিমকে সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম মহানগরী থেকে আটক করা হয়।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, অভিযুক্ত রেজাউল করিমকে রাতেই ঢাকায় আনা হচ্ছে। আগামীকাল সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গতকাল বুধবার রাতে পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেল থেকে জান্নাতুল নাঈম সিদ্দীক নামে (২৭) এক নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। জান্নাতুল রাজধানীর মগবাজারের কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করেন। পরে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্ত্রী ও গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

আজ বৃহস্পতিবার সকালে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামের এক যুবকের সঙ্গে ওই হোটেলটিতে উঠেছিলেন জান্নাতুল। এরপর সুযোগ বুঝে তার গলা কেটে হত্যা করে পালিয়ে যান রেজাউল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য হোটেল ম্যানেজারকে আটক করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top