রবিবার, ১৬ই জুন ২০২৪, ২রা আষাঢ় ১৪৩১


দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় সেলফি ২ নারীর : হতভম্ব নেটিজেনরা


প্রকাশিত:
২১ মে ২০২৪ ১৬:০৪

আপডেট:
১৬ জুন ২০২৪ ০৬:৪১

ছবি- সংগৃহীত

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় দুই নারীর সেলফি তোলা এবং সামাজিক যোগাযোগমাধ্যমে তা পোস্ট করার ঘটনায় হতভম্ব হয়ে পড়েছেন নেটিজেরা। শিনিবার মেক্সিকোর কুয়েরনাভাকা শহরে ঘটেছে এই ঘটনা।

এক প্রতিবেদনে মার্কিন সংবাদমাধ্যম দ্য নিউইয়র্ক পোস্ট জানিয়েছে কুয়েরনাভাকার লোমাস ডেল মিরাদোর এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলার জেরে একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে দুমড়ে-মুচড়ে যায়। গাড়িটিতে সে সময় ৫ জন যাত্রী ছিলেন। তাদের সবাই নারী।

দুর্ঘটনায় যাত্রীদের সবাই কম-বেশি আহত হন; অন্য নারীরা যখন সাহায্যের জন্য মোবাইলে ব্যস্ত ছিলেন, সেসময় তারা দেখতে পান তাদের সঙ্গে থাকা দু’জন সড়কের সঙ্গে লাগোয়া ফুটপাতে বসে একসঙ্গে সেলফি তুলছেন। এ সময় তাদের দেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল এবং সেসব ক্ষতস্থান থেকে রক্ত ঝরছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে যে সেলফি তারা পোস্ট করেছেন, সেকানেও তাদের রক্তাক্ত অবস্থাতেই দেখা গেছে।

তারা যখন সেলফি তুলতে ব্যস্ত ছিলেন, সে সময় তাদের এক সহযাত্রী নিজের মোবাইলে এই ঘটনার ভিডিও ধারণ করেছেন। সেই ভিডিওতে দেখা গেছে, ভেঙেচুরে যাওয়া গাড়ির অদূরে বসেই সেলফি তুলছেন তারা। আর একটি ভিডিওতে দেখা গেছে পুলিশ এসে যখন তাদের উদ্ধার করতে এসেছে, সে সময়ও শারীরিক আঘাতের কারণে তারা ঠিকমতো হাঁটতে পারছিলেন না।

সামাজিক যোগাযোগমাধ্যমে দুই ভিডিও পোস্ট হওয়ার পর প্রচুর সংখ্যক নেটিজেন ভিডিও দু’টির কমেন্ট সেকশনে মন্তব্য করেছেন। একজন নেটিজেন লিখেছেন, ‘এই নারীদের গুরুতর মানসিক সমস্যা রয়েছে। এদের ব্যাপারে সবসময় সাবধান থাকা জরুরি।’

আরেকজন লিখেছেন, ‘তাদের সেলফিই বলে দিচ্ছে যে চারপাশে কী ঘটছে না ঘটছে তা নিয়ে বিন্দুমাত্রা মাথাব্যাথা নেই তাদের।

তৃতীয় নেটিজেল লিখেছেন, ‘আমাদের অনেকেরই ছবি তোলার প্রতি ঝোঁক রয়েছে, কিন্তু এটি যদি অবসেশনে পৌঁছায় তাহলে তা কত হাস্যকর ও বিপজ্জনক হতে পারে, তার নির্দশন এই সেলফি তোলা।’


সম্পর্কিত বিষয়:

দুর্ঘটনা আহত সেলফি মেক্সিকো

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top