বৃহঃস্পতিবার, ৮ই ডিসেম্বর ২০২২, ২৪শে অগ্রহায়ণ ১৪২৯

Rupali Bank


অর্ডার করলেন ড্রোন, হাতে পেলেন ১ কেজি আলু


প্রকাশিত:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:২১

আপডেট:
৮ ডিসেম্বর ২০২২ ১২:৪৫

 ছবি : সংগৃহীত

শপিং করার জন্য চাহিদা বেড়েই চলেছে ই-কমার্স ওয়েবসাইটগুলোর। এক ই-কমার্স ওয়েবসাইট, Meesho থেকে একটি ড্রোন ক্যামেরা অর্ডার করেছিলেন ভারতের বিহার অঞ্চলের এক গ্রাহক। তবে বাড়িতে প্যাকেজটি ডেলিভার হতেই মাথায় হাত পড়ল তার। প্যাকেজটি খুলে তিনি দেখলেন, ভেতরে ড্রোনের বদলে রয়েছে এক কেজি আলু।

সম্প্রতি, এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওটিতে সেই ব্যক্তি ডেলিভারি এক্সিকিউটিভকে তার সামনে প্যাকেজটি খুলতে বলেন। আর প্যাকেজটি খুলতেই দেখা গেল যে ড্রোন নয়, সেখানে রয়েছে ১০টি আলু। যার আনুমানিক ওজন প্রায় ১ কেজি। সেই ডেলিভারি এক্সিকিউটিভকে বলতে শোনা যায় যে তিনি এই বিষয়ে কিছুই জানেন না।

নেট মাধ্যমে প্রকাশ হওয়ার পর মুহূর্তেই ভাইরাল হয় এই ভিডিও। অভিযোগ, গ্রাহকের সঙ্গে ছলনা করেছে এই সংস্থা। ড্রোন পাঠানোর বদলে প্যাকেটে আলু পাঠিয়েছে।

চেতন কুমার নামের সেই গ্রাহক জানান, তিনি Meesho থেকে ৮৪,৯৯৯ টাকা দামের একটি ড্রোন অর্ডার করেছিলেন। ডিস্কাউন্টে Meesho -তে মাত্র ১০,২১২ টাকায় এই ড্রোনটির কথা জানতে পেরেছিলেন তিনি। বিষয়টি নিয়ে সন্দেহ দেখা দেওয়ায় সংস্থার সঙ্গে যোগাযোগ করেন তিনি। Meesho -র পক্ষে তাকে জানানো হয় যে এই ড্রোনটির উপর ব্যাপক ছাড় প্রদান করা হচ্ছে। তাই এই ড্রোনটি এত সস্তায় পাচ্ছেন তিনি। অর্ডারের পুরো দামটাই অনলাইনে মিটিয়েছিলেন।

অবশেষে, ড্রোন অর্ডার করে হাতে এল এক কেজি আলু, যার বাজার মূল্য প্রায় ৩০ টাকা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top