শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ৩০শে চৈত্র ১৪৩০

Rupali Bank

টেকনো স্পার্ক ২০ প্রো+ প্রি-অর্ডার করে বাদশাহ’র লাইভ মিউজিকে অংশ নিন


প্রকাশিত:
১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩১

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৬:০৪

ফাইল ছবি

স্মার্টফোন লঞ্চিং উপলক্ষে জমকালো আয়োজনের মধ্য দিয়ে রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট।

এই মিউজিক ফেস্টের মূল আকর্ষণ হিসেবে থাকছেন বিখ্যাত ভারতীয় র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশা।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি, এক্সপো জোন) আগামী ১ মার্চ অনুষ্ঠিতব্য টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টে আরও থাকছেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং এবং সঞ্জয়।

মিউজিক ফেস্টে গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড টেকনোর নতুন স্পার্ক ২০ প্রো+ মডেলের স্মার্টফোনটিও উন্মোচিত হবে। অসংখ্য গিফটসহ বহুল প্রত্যাশিত স্পার্ক ২০ প্রো+ স্মার্টফোনটির এখন প্রি-অর্ডার চলছে।

আকর্ষণীয় এই স্মার্টফোনটি প্রি-বুকিং করলে পাওয়া যাবে টেকনোর একটি স্পেশাল গিফট বক্স। স্পেশাল গিফট বক্সে থাকছে টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের জন্য একটি কুপন, ১৮০ দিনের স্ক্রিন রিপ্লেসমেন্ট গ্যারান্টি কার্ড এবং একটি আকর্ষণীয় টি-শার্ট।

স্টাইলিশ এবং দুর্দান্ত স্পেকের কম্বিনিশনে ব্যবহারকারীদের জন্য আকর্ষীয় একটি চয়েজ হতে যাচ্ছে স্পার্ক ২০ প্রো+ স্মার্টফোনটি।

বিশেষ করে তরুণদের ভার্সেটাইল ব্যবহার ও চাহিদা মাথায় রেখে তৈরি হয়েছে জনপ্রিয় স্পার্ক ২০ সিরিজের এই ফোনটি।

এতে রয়েছে আকর্ষণীয় সব ফিচারস। ১২০ হার্জ রিফ্রেশ রেট যুক্ত ৬.৭৮ ইঞ্চির কার্ভড অ্যামোলেড স্ক্রিন, প্রটেক্ট করার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। যা একইসঙ্গে স্ক্রাচ প্রুফ এবং টেকসই। পাশাপাশি কার্ভড অ্যামোলেড স্ক্রিন ব্যবহারকারীদের দেবে চমৎকার ভিউইং অভিজ্ঞতা। আকর্ষণীয় ও ক্রিস্টাল ক্লিয়ার ছবি তোলা ও ভালোমানের ভিডিও ধারণের জন্য ফোনটিতে ১০৮ মেগাপিক্সেলের আল্ট্রা সেনসিং সেন্সর সমৃদ্ধ মেইন ক্যামেরা।

শ্রোতাদের মুগ্ধ করার সব উপকরণ থাকছে এই টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টে। সুরের মোহে শ্রোতাদের মুগ্ধ করে রাখার চমকপ্রদ সব আয়োজন থাকছে এতে। টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের টিকিট এখন কিনতে পাওয়া যাচ্ছে।


সম্পর্কিত বিষয়:

স্মার্টফোন টেকনো

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top