শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

অ্যাংরি বার্ডস ক্লাসিক সরালো প্লে-স্টোর থেকে নির্মাতা প্রতিষ্ঠান


প্রকাশিত:
২৫ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৩২

আপডেট:
৪ মে ২০২৪ ০১:৩৬

প্রতীকী ছবি

গত ২৩ ফেব্রুয়ারি গুগল প্লে-স্টোর থেকে 'রোভিও ক্লাসিকস: অ্যাংরি বার্ডস' ডিলিস্ট করা হয়েছে। অর্থাৎ অ্যাংরি বার্ডসের ক্লাসিক সংস্করণটি আর অ্যান্ড্রয়েডে পাওয়া যাবে না। তবে যারা ইতোমধ্যে ০.৯৯ ডলারে গেমটি কিনেছেন তারা এক্সেস করতে পারবেন।

অ্যাংরি বার্ডস ক্লাসিক গত বছর মার্চের দিকে প্রকাশিত হয়েছিল। অ্যাংরি বার্ডস ক্লাসিক হলো অ্যাংরি বার্ডসের মূল সংস্করণের একটি নতুন ভার্সন, যা মোবাইল ডিভাইসে প্রথম হিট গেমগুলোর মধ্যে একটি।

গেমটির মূল সংস্করণ অনেক আগেই তালিকা থেকে বাদ দেওয়া হয়েছিল। কারণ রোভিও ফ্রি-টু-প্লে স্পিনঅফ এবং সিক্যুয়াল-এ মনোনিবেশ করেছিল।

২২ফেব্রুয়ারি পর্যন্ত, অ্যাংরি বার্ডস 'ক্লাসিক' একমাত্র পেইড অ্যাপ যা রোভিও প্লে স্টোরে বিতরণ করে।

টুইটারে শেয়ার করা এক বিবৃতিতে রোভিও জানায়, তারা গেমটির ব্যবসায়িক দিক নিয়ে পর্যালোচনা করেছে। গেমের পোর্টফোলিওতে প্রভাবের কারণে প্লে-স্টোর থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

তবে রোভিও ক্লাসিকস অ্যাংরি বার্ডস শুধু এমন ডিভাইসগুলোতে থাকবে, যেখানে গেমটি ডাউনলোড করা হয়েছে, এমনকি প্লে-স্টোর থেকে সরানোর পরেও থাকবে।

রোভিও বলেছে, আমরা বুঝতে পারছি, এটি অনেক ভক্তের জন্য দুঃখজনক খবর। পাশাপাশি রোভিও ক্লাসিকস অ্যাংরি বার্ডসকে বাস্তবে পরিণত করার জন্য আমাদের কঠোর পরিশ্রম করতে হয়েছে। আমরা অ্যাংরি বার্ডস ভক্তদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ, যারা শুরু থেকেই এই গেমের প্রতি ভালবাসা দেখিয়েছেন।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top