বৃহঃস্পতিবার, ৮ই ডিসেম্বর ২০২২, ২৪শে অগ্রহায়ণ ১৪২৯

Rupali Bank

এবার নিজের ছবি স্টিকার হবে হোয়াটসঅ্যাপে


প্রকাশিত:
২৬ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩১

আপডেট:
৮ ডিসেম্বর ২০২২ ১৩:১৫

 ছবি : সংগৃহীত

আরো এক মজাদার আপডেট আসতে চলেছে হোয়াটসঅ্যাপে। দীর্ঘদিন ধরে এই ফিচার নিয়ে কাজ করছে হোয়াটসঅ্যাপ। যা ব্যবহারকারীদের ভিডিও কলের সময় ক্যামেরা বন্ধ করলে একটি থ্রিডি অবতারে স্যুইচ করার অনুমতি দেয়।

এই ফিচারে ব্যবহারকারীরা ভিডিও কলে যোগ দেওয়ার পর ক্যামেরা বন্ধ করলেই তার ছবি থ্রিডি অবতার রূপে স্ক্রিনে ভাসবে। তবে এবার শোনা যাচ্ছে, ঠিক একইরকমভাবে ব্যবহারকারীর থ্রিডি অবতার স্টিকার হিসাবে ব্যবহারও করা যাবে।

ডব্লিউএবেটাইনফো সাম্প্রতিক প্রতিবেদনে জানা গেছে, মেটা-মালিকানাধীন মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপের মধ্যেই অবতারগুলোকে স্টিকারে পরিণত করার পরিকল্পনা করছে। এটি ব্যবহারকারীরা মেসেজিং অ্যাপে অন্যান্য স্টিকারের মতোই ব্যবহার করতে পারবে। এমনকি এগুলোর মান ফেসবুক-মেসেঞ্জারের মতোই।

এই ফিচারের স্বপক্ষে যে স্ক্রিনশট প্রকাশিত হয়েছে তা অনুযায়ী, এই অবতার স্টিকার তৈরি করার বিকল্পটি জিআইএফ, ইমোজি এবং স্টিকার বিকল্পের পাশেই উপস্থিত হবে। যখন ব্যবহারকারীরা মেসেজ বারে স্টিকার বিকল্পটি ট্যাপ করবেন। এই অবতার অপশনে ট্যাপ করার পর তারা তাদের ছবির অবতার তৈরি করতে পারবেন যেমনটি ফেসবুকে করা যায়। শুধু তাই নয়, স্বয়ংক্রিয়ভাবে তাদের অবতারকে বিভিন্ন অভিব্যক্তি যেমন মেহ ফেস, ক্রাইং, লাভ, হার্ট ব্রেক, এলওএল, মাইন্ড ফ্লোয়িং-এর সাথে পরিণত করার সুবিধা প্রদান করবে।

অবতার বৈশিষ্ট্যের বাম দিকে মেসেজিং উইন্ডোতে একটি প্লাস আইকন থাকবে। অবতার এবং প্লাস আইকনগুলোতে আলতো চাপলে ব্যবহারকারীদের আরও অবতার স্টিকার তৈরি করতে সক্ষম হবেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top