শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


কোপায় প্রথম জয় পেল আর্জেন্টিনা


প্রকাশিত:
১৯ জুন ২০২১ ১৭:০৯

আপডেট:
১৯ জুন ২০২১ ১৮:০৪

সুয়ারেজ-কাভানিদের হতাশ করে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে মেসিবাহিনী। ছবি-সংগৃহীত

কোপা আমেরিকার চলতি আসরে প্রথম জয়ের স্বাদ পেল আর্জেন্টিনা। নিজেদের দ্বিতীয় ম্যাচে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়ে উঠে এসেছে প্রতিযোগিতার 'এ' গ্রুপের শীর্ষেও।

একাধিক পরিবর্তন নিয়ে মাঠে নামা মেসিবাহিনী উরুগুয়ের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছেড়েছে। পরিবর্তিত খেলোয়াড় হিসেবে দলে সুযোগ পেয়ে এই ম্যাচে চমক দেখালেন গুইদো রদ্রিগেজ। তার করা একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। বার্সেলোনার পুরনো বন্ধু লিওনেল মেসি এবং লুই সুয়ারেজ দ্বৈরথের শেষটা রাঙিয়েছেন মেসিই। এই ম্যাচে নিজে গোল না পেলেও গোল করিয়েছেন এই তারকা ফুটবলার।

গেল ম্যাচে চিলির সঙ্গে ড্র করা আর্জেন্টিনা যেন এই ম্যাচে খোলস ছেড়ে বেরিয়ে আসে। যার প্রমাণ মেলে ম্যাচের প্রথমার্ধেই। ম্যাচের ১৩ মিনিটেই দলকে লিড এনে দেন রদ্রিগেজ। মেসির ক্রস থেকে গোল করেন তিনি। তবে এরপর আর গোল সংখ্যা বাড়াতে পারেনি তারা। আক্রমণ-পাল্টা আক্রমণে শেষ হয় প্রথমার্ধের খেলা।

এক গোলে পিছিয়ে পড়ার পর উরুগুয়ে ম্যাচে ফেরার চেষ্টা করেছে, কিন্তু শেষ পর্যন্ত হার মেনে নিতে হয় অস্কার তাবারেজের দলকে। দ্বিতীয়ার্ধেও বেশকিছু আক্রমণ জমালেও সমতা ফেরাতে পারেনি উরুগুয়ে। সুয়ারেজ-কাভানিদের হতাশ করে পূর্ণ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে মেসিবাহিনী। এই জয়ে গ্রুপ 'এ'তে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে স্কালোনির শিষ্যরা। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুইয়ে আছে চিলি।


সম্পর্কিত বিষয়:

আর্জেন্টিনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top