রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


সাকিবের নিষেধাজ্ঞা কমাতে মোহামেডানের চিঠি


প্রকাশিত:
১৩ জুন ২০২১ ২০:৩৪

আপডেট:
৫ মে ২০২৪ ২০:১৪

ছবি: সংগৃহীত

সাকিবের নিষেধাজ্ঞা তুলে নিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর আবেদন করেছে তার দল মোহামেডান।

বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট কমিটি অব মেট্রোপলিসের (সিসিডিএম) সদস্য সচিব আলী হোসেন।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘শাস্তি কমানোর ইস্যুতে আমরা (সিসিডিএম) কোনো মন্তব্য করব না। যেহেতু পাপন ভাই (বিসিবি সভাপতি) বরাবর চিঠি পাঠিয়েছে মোহামেডান। তাই এ সিদ্ধান্ত এখন তার ওপরই বর্তাবে। তিনিই সিদ্ধান্ত নেবেন সাকিবের শাস্তি কমবে কি কমবে না।’

জানা গেছে, মোহামেডানের ডিরেক্টর ইনচার্জ অব অ্যাডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির পক্ষ থেকে বিসিবি সভাপতির কাছে যে আবেদন করা হয়েছে, তাতে সাকিবের নিষেধাজ্ঞা কমানোর অনুরোধ করা হয়েছে।

চিঠিতে যা লেখা হয়েছে, ‘অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসান আপনার কাছে গভীরভাবে অনুতপ্ত। সেই সঙ্গে মোহামেডান স্পোর্টিং ক্লাব এই ঘটনা সৃষ্টির জন্য লজ্জিত ও দুঃখ প্রকাশ করছে।বাকি খেলাগুলো চলাকালীন সময়ে সাকিব আল হাসানের এরূপ ঘটনার পুনরাবৃত্তি হলে স্বয়ংক্রিয়ভাবে তার শাস্তি বহাল থাকবে।’

উল্লেখ্য, প্রথমে চার বলা হলেও পরে তিন ম্যাচ নিষিদ্ধ করা হয় সাকিব আল হাসানকে। একই সঙ্গে ৫ লাখ টাকা জরিমানাও করা হয়েছে জাতীয় দলের তারকা এ ক্রিকেটারকে।

শুক্রবার (১১ জুন) ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী-মোহামেডান ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে অসদাচরণ করায় সাকিবকে এ শাস্তি দেয়া হয়।

শনিবার (১২ জুন) দুপুর দুইটার দিকে ম্যাচ রেফারি মোরশেদুল আলমের পাঠানো শাস্তির নোটিশ হাতে পান সাকিব। এর একদিন পরই বিসিবি বরাবর আবেদন জানাল মোহামেডান। দলের অধিনায়ককে কোনো ম্যাচেই হারাতে চায় না মোহামেডান।

নিয়মিত অধিনায়ককে ছাড়া মাঠে নামা কোনো দলের জন্য স্বস্তিকর নয়। তাই সাকিবকে দ্রুত ফিরে পেতে মরিয়া দলটি ।


সম্পর্কিত বিষয়:

ক্রিকেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top