রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


কোহলির ভক্ত পাকিস্তানের পেসারের স্ত্রী


প্রকাশিত:
৬ জুন ২০২১ ১৮:৫১

আপডেট:
৫ মে ২০২৪ ১৮:২৯

ছবি: সংগৃহীত

ভারত অধিনায়ক বিরাট কোহলির ভক্ত দেশের গণ্ডি পেরিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী দেশ পাকিস্তানেও পৌঁছেছে। সেখানে কোহলির নারী অনুরাগীর সংখ্যা নিতান্ত কম নয়।

এসব অনুরাগীদের একজন তো বিশ্বজুড়ে ঝড় তুলেছিলেন। তার নাম রিজলা রেহান সুদর্শিনী এই তরুণীকে কোহলির পাকিস্তানি ফ্যানগার্ল হিসেবে চেনে বিশ্বময়।

এবার জানা গেল, কোহলির পাড়ভক্তের দীর্ঘ তালিকায় রয়েছেন পাকিস্তান তারকা ক্রিকেটারের সহধর্মিণীর নামও। তিনি হচ্ছেন পাকিস্তান পেসার হাসান আলির স্ত্রী শামিয়া আরজু।

দুবাইয়ের বাসিন্দা শামিয়া আরজু। পেশায় অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার এই নারী বিরাট কোহলির অন্ধভক্ত।

পাকিস্তান তারকার স্ত্রী হয়েও সম্প্রতি ইনস্টাগ্রামে শামিয়া লিখেছেন, ‘আমার সবচাইয়ে প্রিয় ক্রিকেটার হচ্ছেন বিরাট কোহলি।’

অবশ্য কোহলির ভক্ত হওয়ায় স্বাভাবিক। কারণ সপরিবারে দুবাইতে থাকলেও শামিয়া আরজু একজন ভারতীয়। উত্তর ভারতের রাজ্য হরিয়ানার মেয়ে তিনি। দিল্লিতে তার বেশ কিছু আত্মীয় থাকেন।

সে অর্থে, শোয়েব মালিক ও সানিয়া মির্জার পর হাসান-শামিয়া জুটি এখন ক্রিকেটে পাকিস্তান-ভারত মেলবন্ধন।

অবশ্য পাকিস্তানের সঙ্গে পারিবারিক বন্ধন জুড়ে আছে শামিয়ার। তার বাবা লিয়াকত আলি অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। লিয়াকতের দাদা সর্দার তুফেল পাকিস্তানের সাবেক সংসদ সদস্য। দাদার মধ্যস্থতাতেই হাসান আলির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শামিয়া।

বিভিন্ন পাকিস্তান গণমাধ্যমের খবর, দুবাইয়ে এক ডিনার পার্টিতে শামিয়াকে প্রথম দেখেন হাসান। সেখান থেকে বন্ধুত্ব, যা পরে প্রণয়ে রূপ নেয়।

গত বছরের ২০ আগস্ট সীমিত পরিসরে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে দুবাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে দুজনে বিয়ের আয়োজন সারেন।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস


সম্পর্কিত বিষয়:

ক্রিকেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top